Trina Saha: ভেজা শরীর, গভীর জলের মাছের মতো সবুজ মনোকিনিতে বেরিয়ে এলো তৃণা! পোশাক ভেদ করে বেরিয়ে আসছে অ’ন্ত’র্বাস, স্ত’ন, হাঁ করে দেখছে ছেলেরা

বাংলা ইন্ডাস্ট্রিতে কোনও দিনই অপ্সরাদের অভাব হয়নি। বড় পর্দা থেকে ছোট পর্দা, অর্থাৎ সিনেমা থেকে ধারাবাহিক সব জায়গাতেই সুন্দরী রমণীদের ছড়াছড়ি। কিন্তু তাঁদের চরিত্রের খাতিরে নানা রকম রূপে নিজেদের গড়ে তুলতে হয়।

তাই স্নিগ্ধ মায়াবি থেকে লা’স্যময়ী অপরূপা সবই হতে পারেন তাঁরা। তাঁদের যেরকম দরকার সেই অনুযায়ী তাঁরা নিজেদের সাজিয়ে তুলতে পারেন। সম্প্রতি এরকম নিজেকে বেশ সাজিয়ে তুললেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা।

Trina Saha in swimming pool
সম্প্রতি তৃণা সাহা বেশ চর্চা হচ্ছে। প্রথমত তাঁর নতুন ধারাবাহিক “বালিঝড়” শুরু হয়েছে। সেই নিয়ে তো চর্চায় আছেনই। আর আরও বেশি করে চর্চায় থাকছেন ব্যক্তিগত জীবন নিয়ে।

জন্মদিন, বিবাহবার্ষিকী কিছুতেই দেখা যাচ্ছে না একসঙ্গে নীল – তৃণা জুটিকে। যেখানে সবেতেই তাঁদের একসঙ্গে দেখা যেত। দেখা যাবে নাই বা কেন। এক দু বছরের নাকি! ১২ খানা বছরের প্রেম। সেই প্রেম গড়িয়েছে বিয়ের পিঁড়ি অবধি। ধুমধাম করে বিয়ে।

বিয়ে হয়েছে দু’বছর হয়ে গেল। সারাক্ষণ একসঙ্গে মজা করতে, স্বামী স্ত্রী হলেও বেস্ট ফ্রেন্ডের মতো থাকতে দেখা যেত। তাঁদের সোশ্যাল মিডিয়া ভরে থাকত ছোট ছোট দুষ্টু – মিষ্টি মুহূর্তে। তাঁদের অনুরাগীরাও তাঁদের একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করত।

Trouble in Neel Bhattacharya-Trina Saha's paradise? - Times ...
এই নিয়ে যথারীতি উঠেছে গুঞ্জন। তাহলে কী ১২ বছরের সম্পর্কে দূরত্ব বেড়েছে। দৈনন্দিন জীবনের ছোট ছোট মুহূর্ততো দূর, নিজেদের স্পেশাল দিনগুলোতেও একসঙ্গে দেখা দিচ্ছে না।

কিন্তু এই গুঞ্জন ওঠার পর দুজনেই এবার মুখ খুলেছেন। অভিনেত্রী জানিয়েছেন, ছবি পোস্ট করা হচ্ছে না, সোশ্যাল মিডিয়ায় দুজনের বিষয়ে কম অ্যাক্টিভ থাকা মানেই সম্পর্ক শেষ হয়ে যাওয়া নয়। আর ওদিকে মোক্ষম জবাব তো নীল ভ্যালেন্টাইন্স ডে – এর দিন দিয়ে দিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া থেকে দুজনের একসঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “আজকাল ছবি পোস্ট করা বড্ড দরকার”।

আর এই মাঝেই মনোকিনিতে একটি ভিডিও ঘুম উড়িয়েছে তাঁর অনুরাগীদের। তাঁকে দেখা যাচ্ছে কচি কলাপাতা রঙের মনোকিনিতে নো মেকাপ লুকে। জলের মধ্যে বিভিন্ন পোজে, কখনও শরবত খেতে আবার কখনও জ’লকেলি করতে। আর এই এক একটা পোজে তাঁকে বেশ আবেদ’নময়ী লাগছে। আর ব্যস, ভিডিও ছাড়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Back to top button