Ekka Dokka: প্রতীকের পর এবার তৃণা সাহা! কবে এক্কাদোক্কা ধারাবাহিকে আসছেন তৃণা? নিজেই জানালেন নায়িকা

স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা।’ দুজন নায়ক নায়িকার গল্প নিয়ে শুরু হওয়ার পরেও বর্তমানে চার জন নায়ক নায়িকার হয়েছেন এই ধারাবাহিকে। বলা যায় ঘেঁটে খানিকটা ঘ হয়ে গেছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়কের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এবং নায়িকার চরিত্রে অভিনেত্রী সোনামণি সাহা। যদিও এই গল্পে টুইস্ট নিয়ে আসার জন্য সাহেবের চিঠি ধারাবাহিক শেষ হওয়ার পরপর‌ই প্রতীক সেন ডক্টর অনির্বাণ গুহর চরিত্রে এন্ট্রি নেন এই ধারাবাহিকে।

মোহর ধারাবাহিকের সৌজন্যে প্রতীক-সোনামণি জুটি দারুন ভাবে জনপ্রিয় হয়েছিল। আর প্রতীক সেন এই ধারাবাহিকে আসার ফলে বেশ খানিকটা কোন ঠাসা হয়ে পড়েন অভিনেতা সপ্তর্ষি মৌলিক ওরফে পোখরাজ। যদিও লীনা দেবী কার্পণ্য করেননি। পোখরাজ এর জন্য নতুন নায়িকা নিয়ে আসেন তিনি। তার সঙ্গে নায়কের বিয়েও হয়ে যায়‌।

আর এবার গল্পে আসতে চলেছে এক চরম রকমের টুইস্ট। শোনা যাচ্ছে এবার গল্পে এন্ট্রি নিতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা তৃণা সাহা। প্রসঙ্গত জানিয়ে রাখা ভালো অভিনেতা প্রতীক সেনের সঙ্গেই ‘খোকাবাবু’ ধারাবাহিকে প্রথমবার অভিনয় করেন তৃণা। দারুন জনপ্রিয় হয়েছিল তাঁদের জুটি।

আর এবার লীনা গঙ্গোপাধ্যায়ের বালিঝড় ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পর শোনা যাচ্ছে এক্কাদোক্কাতে এন্ট্রি নিতে চলেছেন তৃণা। এমনটাও শোনা যাচ্ছে ডক্টর অনির্বাণ গুহর প্রথম পক্ষের স্ত্রী হিসেবে এবার গল্পে এন্ট্রি নিচ্ছেন এই অভিনেত্রী। অর্থাৎ একটা ধারাবাহিককে তিনজন নায়িকা দুজন নায়ক। গল্পের কি খিচুড়ি বানাতে চলেছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়‌?

Back to top button