BollywoodTollywood

Trina Saha: নুসরত, মিমির পর এবার “গুনগুন” তৃণা সাহা! খুলছে বলিউডের দরজা! আলিয়া ভাটের নায়কের সঙ্গে জুটি, ছবি দেখে হইচই

বর্তমানে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। ছোট পর্দা থেকে কাজ শুরু করলেও কিছুদিন আগেই বড় পর্দায় পা দিয়েছেন। সেই সঙ্গে আসতে চলেছে তার নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’। তবে তিনি যতই জনপ্রিয়তা অর্জন করুন না কেন বাঙালির ঘরে ঘরে তিনি আজও গুনগুন নামেই পরিচিত। এই চরিত্রটি তাকে দারুন ভাবে জনপ্রিয়তা এনে দিয়েছে বাঙালি দর্শকের কাছে।

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’। যেখানে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করতে দেখা যেত তৃণা সাহাকে। তার বিপরীতে ছিলেন অভিনেতা কৌশিক রায়। সৌজন্য এবং গুনগুনের জুটিকে দর্শক দারুণ জনপ্রিয়তা দিয়েছিল ছোট পর্দাতে। কয়েক মাস আগেই শেষ হয়েছে লীনা গাঙ্গুলির এই ধারাবাহিক। তবে তার মধ্যেই আবার কৌশিক এবং তৃণা ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে এবং তাদের সঙ্গে রয়েছেন অভিনেতা ইন্দ্রাশীষ রায়।


স্টার জলসায় খুব শীঘ্রই আসছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে কৌশিক রায়, তৃনা সাহা এবং ইন্দ্রাশীষ রায়কে। তবে তারই মধ্যে আরো এক নতুন খবরের জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার নাকি তৃণা বলিউডে পা রাখতে চলেছেন! তবে কেন এই জল্পনা?

প্রসঙ্গত সম্প্রতি তৃনাকে দেখা গেছে তার সোশ্যাল মিডিয়াতে অভিনেতা শান্তনু মহেশ্বরী অর্থাৎ আলিয়া ভাটের বিপরীতে ‘গাঙ্গুবাই কাটিয়াবাড়ী’ তে অভিনয় করেছিলেন যে অভিনেতা তার সঙ্গে বেশ কিছু রিল ভিডিও পোস্ট করতে। যা দেখে অনেকেই বলছে তাহলে কি এবার শান্তনুর সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রাখতে চলেছেন তৃণা! আসল সত্যিটা কী!

Meri Jaan' Song From 'Gangubai Kathiawadi' Is Out Now! WATCH...
আসলে অভিনেত্রী কিছুদিন আগেই মুম্বাইতে গিয়েছিলেন একটি বিজ্ঞাপনের শুট করতে। সেখানেই শান্তনু মহেশ্বরীর সঙ্গে একটি কন্টেন্ট বানাচ্ছেন তিনি। সেই সূত্রে দেখা হয়েছে অভিনেতার সঙ্গে। এছাড়া তৃণা জানিয়েছেন এই মুহূর্তে বলিউডে পা দেওয়ার কোনো রকম ভাবনা নেই। তার কারণ টলিউডের কাজ নিয়ে তিনি এখন ভীষণ ব্যস্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button