Tridha Chaudhary: বলিউডের “কালো বিড়াল” এই বাঙালি সুন্দরী! সত্যিই সত্যিই কা’লো বি’কিনি পরে ছেলেদের মনে আঁচড় কেটে দিয়েছে! স্পষ্ট ব’ক্ষ-বিভা’জিকা থেকে নি’তম্ব

বাঙালিদের মধ্যে সত্যিই কিছু আলাদা ব্যপার আছে। বিশেষ করে বঙ্গ তনয়াদের মধ্যে। তবেই না শুধু বাংলার নয়, এমনকী শুধু ভারতেরও নয়, গোটা বিশ্বের ঘুম উড়িয়ে দিতে পারে, শুধু একজন বঙ্গ তনয়া। আসলে সৌন্দর্য্য ও দৈ’হিক গঠনের দিক দিয়ে বাঙালিদের বরাবরই রাজত্ব।

গোটা ভারত কাঁ’পে তাঁদের লা’স্য’ময়ী রূপে। এককালে বলিউডে এরকম উষ্ণতা ছড়িয়েছিল বিপাশা বসু। তাঁকেই করিনা কাপুর খান “কালো বিড়াল” বলে কটাক্ষ করেছিলেন একসময়। এখন নিজের অভিনয় ও রূপ দিয়ে সেই জায়গা হাতের মুঠোয় আনছেন অভিনেত্রী মৌনী রায়। তবে এর সঙ্গে আরও কিছু নাম জড়িয়ে গিয়েছে ইন্ডাস্ট্রির।

সেই বঙ্গ তনয়া হলেন ত্রিধা চৌধুরী। নিজেকে যেন তিলে তিলে গড়ে তুলছেন। মে’দহীন টাই’ট অ্যা’বস! আর তাঁর ফটোশুটের এক একটা ছবির সিরিজ দেখে মেয়ে থেকে ছেলে সবার চোখ আটকে যায়। অদ্ভুত এক কনফিডেন্স নিজের ওপর এই অভিনেত্রীর। তবেই না ব্রা’লেট থেকে বি’কিনি সব হ্যান্ডেল করতে পারেন।

Aashram 3 Hot Actor Tridha Choudhury Makes Men go Weak in The Knees With Bold Bikini Pics

এতটাই অদ্ভুত মায়ার বাঁধনে বেঁধে ফেলেন যে তাঁর রূ’পকে নির্দিষ্ট সীমানায় বেঁধে ফেলে যায় না। প্রায় সব রঙের বি’কিনি তাঁর ট্রাই করে দেখা হয়ে গিয়েছে। কখনও তাঁকে দেখা যায় মাল্টি কালারে। আবার কখনও একদম লাইট ফ্লোরাল প্রিন্টে। আবার হাতে লাল চুড়ি পরে নীল বি’কিনিতেও দেখা মিলেছে তাঁর।

তবে সম্প্রতি ধরা দিলেন একদম তেজী কালো বিড়ালের মতো কালো বি’কিনিতে। নিজেই সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করে নিয়েছেন লুকটি।
রাতের বেলায় সুইমিংপুলে শ’রীর ভি’জিয়ে স্টিম অ্যান্ড সওনা উপভোগ করতে দেখা যাচ্ছে ত্রিধাকে। একাধিক টুকরো টুকরো ছবি জুড়েই ভিডিওটি তৈরি করা হয়েছে।

Tridha Choudhury's bold and chic style statements | Times of India
আর এসবের মাঝে হাজার প্রশংসা কুড়িয়ে নিলেও নিন্দা কম হয়না। নেগেটিভ কমেন্ট তো আসতেই থাকে। অনেকে লিখেছেন, আসল কাজের কাজ পেলে এগুলো করার সময় পাবে না। অবশ্য তাঁদেরকেও বুড়ো আঙুল দেখাতে ওস্তাদ ত্রিধা। বলিউডে ওটিটি ও ছোট পর্দা তো বটেই, ববি দেওলের বিপরীতে লিড রোলে কাজ করেছেন। এর থেকে বেশী উত্তর তাঁর ট্রলারদের দেওয়ার প্রয়োজন বোধও করেন না তিনি।

Back to top button