Tollywood

Ditipriya Roy: ত্রিকোণ প্রেমে জড়িয়ে পড়লেন এবার ‘দিতিপ্রিয়া’! চুল আলগা করে বাঁধা, নো–মেকআপ লুকে লন্ডনের টেমসের ধারে একাকী ‘রাণী রাসমণি’!

এবার রোম্যান্সে মাতলেন রানী মা আর ডক্টর উজান চ্যাটার্জি। উৎসবের আমেজের মাঝেই ধামাকা খবর দুই তারকার ভক্তদের জন্য। আসতে চলেছে টলিপাড়ার নতুন জুটি দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়-এর নতুন ছবি। ‘মন ফাগুন’ ধারাবাহিক মাস কয়েকের মধ্যেই শেষ হওয়ায় বেজায় মন খারাপ হয় শন ভক্তদের। তবে এবার ছোটপর্দায় নয় বিগ স্ক্রিনে দেখা মিলবে তাঁর। শীতের জব্বর জ্যাকেট! পরনে কফি রঙা লং ড্রেস, পায়ে স্নিকার্স পরে দেখা গেল আমাদের রাণীমাকে। কিন্তু ছবি দেখে যেন মনখারাপ তাঁর, এমনটাই মনে হল। তবে তা হয়তো শুটিং-এর ক্লান্তি!

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দিতিপ্রিয়া রায় আগেই কাজ করেছেন। ‘আয় খুকু আয়’ বক্স অফিসে রমরমিয়ে না চললেও সেই ছবির হাত ধরেই অভিনয় জগতে ভালোভাবে প্রবেশ করা তার। এখন তিনি ধারাবাহিকের পাশাপাশি নানান ছবি ও সিরিজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তবে এই মুহুর্তে তাঁর আরও একজন প্রিয় অভিনেত্রী, অনন্যা চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘অন্নপূর্ণা ছবিতে মা মেয়ের গল্পে অভিনয়ের সুযোগ পেয়ে খুবই উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। এ বিষয়ে তিনি জানালেন, ‘‘অনন্যা দি’র সঙ্গে কাজ করা আমার কাছে খুবই আনন্দপূর্ণ একটা অভিজ্ঞতা। এই ছবির গল্প মায়ের লড়াই নিয়ে। আর আমি সেই লড়াকু মায়ের মেয়ের চরিত্রে।’’

উল্লেখ্য, রবীন নাম্বিয়ার পরিচালিত এসকে মুভিজের নতুন ছবি ‘যদি এমন হতো’-তে দেখা মিলবে দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়কে। ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে এই ছবি। জানা গিয়েছে, দিতিপ্রিয়াকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন। ত্রিকোণ মিতির একটি বাহু শন, অন্যটি দিতিপ্রিয়া আর তিন নম্বর বাহু হলেন ঋষভ বসু। জানা গিয়েছে, এসকে মুভিজের আরও একটি ছবি ‘সরলাক্ষ হোমস’-এর শ্যুটিংয়ে ঋষভ লন্ডন যাচ্ছেন। সেই থ্রিলারের শ্যুটিং-এর পাশাপাশি রবীন নাম্বিয়ারের এই ছবির কাজও সারবেন ঋষভ।

চুল আলগা করে বাঁধা, নো–মেকআপ লুকে লন্ডনের টেমসের এর ধারে ছোটপর্দার ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়। এক সাক্ষাৎকারে তিনি বলেন, শ্যুটের ফাঁকে একটু সময় পেলেই দ্বিতীয়বার লন্ডন ঘুরে দেখার ইচ্ছে তাঁর। সেই প্রসঙ্গে অভিনেত্রী জানালেন, ‘‘আমার তো গার্লফ্রেন্ড আছে।’’ আর এই গার্লফ্রেন্ড হলেন দিতিপ্রিয়ার ‘মা’। আর মাকে সঙ্গে নিয়েই বেরিয়ে পড়েছেন তিনি।

‘যদি এমন হতো’ ছবিতে দম্পতি হিসাবে দেখা যাবে অভি (ঋষভ) আর জিয়া (দিতিপ্রিয়া)-কে। অপরিণত অভির সঙ্গে জোড়াতালি দিয়ে দাম্পত্য টিকিয়ে রেখেছে জিয়া। তাদের মধ্যে কোনও বোঝাপড়া নেই। আচমকাই জিয়ার জীবনে ঘটবে অঘটন। দুর্ঘটনার জেরে কোমায় চলে যাবে জিয়া। আর এরপর তাঁর জীবনে এন্ট্রি রণজয়ের (শন)। দুর্ঘটনায় পুরোনো স্মৃতি জিয়া ভুলে যায়, এখন তাঁর মন জুড়ে শুধুই রণজয়। এরপর কী হবে? তা যদিও ছবিটি দেখলেই বোঝা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button