Tollywood

ফের হার মিঠাই পরিবারের! সিদ্ধার্থ মোদককে হারিয়ে সেরা অভিনেতার পুরস্কার পেলেন শ্রীময়ীর রোহিত সেন! মন খারাপ মিঠাই ভক্তদের

ধারাবাহিক নিয়ে স্টার জলসা এবং জি বাংলার একটা সুস্থ প্রতিযোগিতা চলে আসছে বরাবর।কখনো কখনো টিআরপি রেটিং তালিকাতে দেখা যায় যে জি বাংলার সিরিয়াল গুলো এগিয়ে আছে আবার কখনও কখনও দেখা যায় স্টার জলসার সিরিয়াল গুলো টিআরপি রেটিং তালিকায় দুর্দান্ত ফলাফল করছে। বর্তমানে যেমন স্টার জলসার সুসময় চলছে,তার কারণ এই চ্যানেলের একাধিক সিরিয়াল এখন টিআরপি রেটিংয়ে 1 থেকে 10 এর মধ্যে রয়েছে।

তবে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল শ্রীময়ী। বিগত দুবছর ধরে চলে গত বছর ডিসেম্বর মাসে শেষ হয় এই সিরিয়াল।স্বামীর প’রকীয়ার বিরুদ্ধে এক গৃহবধুর লড়াই ছিল এই সিরিয়ালের মূল উপজীব্য। জুন আন্টি অনিন্দ্য শ্রীময়ী সাধারণ মানুষের জীবনের দৈনন্দিন একটি অঙ্গ হয়ে গেছিল। তাদেরকে নিয়ে যে কত মিম সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তার ইয়ত্তা নেই।

অনেক পরে এই সিরিয়ালে এন্ট্রি নেন রোহিত সেন।শ্রীময়ীর জীবনে তিনি আশার আলো হয়ে আসেন এবং পরবর্তীকালে তিনি শ্রীময়ী কে নিজের স্ত্রী রূপে গ্রহণ করে তাকে সসম্মানে নিজের বাড়িতে নিয়ে আসেন। সকলেই তখন রোহিতদার ফ্যান। অনেকেই চাইতেন যেন রোহিত সেনের মত তাদের স্বামী হয়।

অন্যদিকে রোহিত সেনের চরিত্রে টোটা রায়চৌধুরী অভিনয় অনবদ্য। তিনি চরিত্রটিকে এমন ভাবে ফুটিয়ে তুলেছিলেন যে সাধারণ মানুষ এই চরিত্রটিকে ভীষণ আপন করে নিয়েছিল। আর এর জন্য তিনি এবার সেরা অভিনেতার পুরস্কার পেলেন।

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে জুরিদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন টোটা রায়চৌধুরী। তার সেই গর্বের মুহূর্ত তিনি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। সেখানে তার ভক্তরা তাকে প্রাণভরে শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button