Connect with us

Tollywood

টোটা রায়চৌধুরীর ফিটনেস এই মজেছেন ভক্তরা, এর মধ্যেই শ্রীময়ী ধারাবাহিকের পর্দায় ফিরে আসার আরজি সকলের

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী। দীর্ঘদিন ধরেই টলিউডে অভিনয় করছেন তিনি। শুধুমাত্র অভিনেতা হিসেবে নয় তার শারীরিক দক্ষতা এবং ফিটনেস নিয়ে আলোচনার মধ্যে থাকেন। বয়স বাড়লেও অন্যান্য যেকোনো টলিউড অভিনেতার থেকে অনেক বেশি ফিট তিনি।

গতকাল সোশ্যাল মিডিয়ায় সেই ধারা অব্যাহত রাখলে টোটা রায়চৌধুরী।নিজের প্রোফাইল থেকে টি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে কিকিং প্র্যাকটিস করছেন টোটা। শূন্যে লাফিয়ে নিজের উচ্চতার থেকে উঁচু লক্ষ্যে কিক করছেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘Still kicking high’। হ্যাশট্যাগে লিখেছেন অ্যাকশন হিরো।অভিনেতার এই ফিটনেস ভিডিওতে মজেছেন সকলেই। এক নেটিজেন লিখেছেন,’এখনও কত ফিট’। কেই লিখেছেন ফাটাফাটি, কেউ বলছেন দাদা দারুণ। কেউ আবার টোটাকে রকস্টার বলে সম্বোধন করেছেন।

এরমধ্যেই অনেকে মজা করতে ছাড়েননি এই পোস্টে।তাই একজন মজা করে লিখেছেন ওহ মাই গড রোহিত সেন এখানে এইসব করছে আর ওনার স্ত্রী গুলি চালানো শিখছে।’ বেশ কয়েকদিন ধরেই ধারাবাহিকের পর্দায় দেখা যাচ্ছে না টোটা রায়চৌধুরীর অর্থাৎ রহিত সেন কে। ধারাবাহিকের গল্প বলছে তাকে দুষ্কৃতীরা অপহরণ করেছে। অভিনেতা রণবীর তৃতীয়ার প্রীতি একটা বড় প্রভাব ফেলবে একথা স্বাভাবিকভাবেই বলাই যায়। তাই শ্রীময়ী ধারাবাহিক অনুগামীদের মন খারাপ রোহিত সেনের অনুপস্থিতির জন্য।তাই অনেকেই কমেন্ট সেকশনে তাঁকে শীঘ্রই শ্রীময়ী ধারাবাহিকে ফেরার আর্জি জানিয়েছে।

Trending