Tollywood

RRR, দ্য কাশ্মীর ফাইলসকে হারিয়ে দিল বাংলার সুপারস্টার দেবের টনিক!১০০ দিন পার তবুও চলছে হাউসফুল

একদিকে আলিয়া ভাটের গঙ্গুবাই কথিয়াওয়াদি দাপট অন্যদিকে দক্ষিণের সিনেমা RRR এর শাসন। তবুও মাঝখানে ঠিক নিজের রাস্তা খুঁজে নিয়েছে টনিক।

১০০ দিনের পরেও টানা ব্যবসা করে চলেছে দেবের এই বাংলা সিনেমা। এখনো ভিড় হচ্ছে প্রেক্ষাগৃহে। করোনা পরবর্তী সময়ে এটাই বাংলা সিনেমার সবথেকে বড় সাফল্য বলা যেতে পারে। শনিবার সন্ধ্যায় তার উদযাপন হবে দক্ষিণ কলকাতার একটি অভিজাত শপিং মলে। হবে কেক কাটা, থাকবে সমস্ত কলাকুশলীরা এবং সাংবাদিকরা।

এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যম যোগাযোগ করে পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে। তিনি বলেন এর কৃতিত্ব তিনি সকলকেই দিচ্ছেন। OTT প্ল্যাটফর্মে এসেছে এবং ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়েছে এই সিনেমার।

তার পরেও টানা ১০০ দিন ধরে চুটিয়ে হাউসফুল হচ্ছে এই সিনেমার টিকিট। এজন্যেই সাফল্য উদযাপন করা হবে। দেব রয়েছেন বলেই কি এতটা ভাল ফল হল? পরিচালক জানালেন প্রতি সপ্তাহে একাধিক বাংলা হিন্দি ছবি মুক্তি পাচ্ছে। ছবির বাণিজ্য না থাকলে শুধুমাত্র তার জন্য এতগুলো দিন কখনোই ভালো ব্যবসা হতে পারে না।

জানা গিয়েছে দেব অভিনীত টনিক রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের সিনেমা ‘৮৩’ কে ছাপিয়ে গিয়েছে। এবার কি তাহলে দক্ষিণের সিনেমাকে পেরিয়ে যাওয়ার সময় এসেছে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button