Tollywood

টলিপাড়া সাজছে বসন্ত পঞ্চমীর উৎসবে, এবার বাংলার সরস্বতী পুজোর মুখ ভ্যালেন্টাইন যশ-নুসরত!

সামনে আসছে বাঙালির প্রেম দিবস অর্থাৎ বসন্ত পঞ্চমী। এ বছরেও নিউ থিয়েটার্স স্টুডিয়ো ১-এ করা হয়েছে এলাহি আয়োজন। পরিচালক শিলাদিত্য মৌলিক যে আয়োজন করেছেন সেখানে একজোট হচ্ছেন টলিপাড়ার কলা-কুশলীরা। প্রতিমা আনা থেকে পুজোর সমস্ত আয়োজনে সকলেই হাত লাগিয়েছেন একসঙ্গে। এদিকে শুটিংয়ের ফাঁকেই কলা-কুশলীরা ঠিক করে নিচ্ছেন কে কোথায় ঠাকুর দেখতে যাবেন। সকাল সকাল নতুন শাড়ি, ধুতি-পাঞ্জাবিতে সেজে পুজোর রঙে রাঙিয়ে নেবেন নিজেদের তাঁরা।

অন্যদিকে এবার প্রেম দিবসের মুখ হয়ে উঠেছেন যশ-নুসরত। ইন্ডাস্ট্রির কলাকুশলীর সঙ্গে এবার দেখা যাবে যশ-নুসরতকেও। আর এই খবরে সিলমোহর দিয়েছেন পরিচালক নিজেই। গত বছর বিনোদন দুনিয়ার অবস্থা খারাপ ছিল। কিন্তু সরস্বতী পুজো আসলেই সকলের ছোটবেলায় ফিরে যান। হলুদ শাড়ি, নতুন ধুতির কোঁচা নিয়ে সকলেই মেতে ওঠেন মাতৃ বন্দনায়। আর তার সঙ্গে খিচুড়ি ভোগ তো আছেই। সেই আমেজ ফিরিয়ে আনতে চান পরিচালক শিলাদিত্য। পরিচালক অভিজিৎ গুহ, অর্জুন দত্ত, প্রেমেন্দু বিকাশ চাকীও হাত মিলিয়েছেন তাঁর সঙ্গে।

গত বছরের পুজোয় দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা সরকার, সায়ন্তনী গুহ ঠাকুরতা, অরিন্দম শীল, ইন্দ্রাশিস আচার্য, শুভ্রজিৎ মিত্র, সায়নী ঘোষ, সাহেব চট্টোপাধ্যায় প্রমুখকে। আর এবার গত বছরের মতোই খিচুড়ি, লাবড়া, কুলের চাটনি, নলেন গুড়ের পায়েস থাকবে মেনুতে, জানিয়েছেন এই পুজোর অন্যতম আয়োজক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button