এবার বাস্তবেই একসঙ্গে দেখা গেল সানি লিওন-নুসরত জাহান-মিমিকে!’ঠিকই আছে’, অ’শ্লীল মন্তব্য নেটিজেনের

বাংলাদেশ বসেছে তারকাদের হাট। বলিউড টলিউড মিলেমিশে গেছে।একদিকে রয়েছেন বাংলার অভিনেত্রী সাংসদ নুসরত জাহান, অন্যদিকে রয়েছেন বলিউডের পর্দা কাঁপানো অভিনেত্রী সানি লিওনি।

নুসরাতের সঙ্গে আবার দেখা মিলল তাঁর প্রেমিক যশ দাশগুপ্তের। এছাড়া রয়েছেন মিমি চক্রবর্তী, নার্গিস ফাখরির মত অভিনেত্রীরাও। নাচে-গানে মঞ্চে মাতানোর কথাও শোনা গিয়েছে নুসরত-মিমি-সানিদের।

অভিনেত্রী সানি লিওনি যে বাংলাদেশ গিয়েছেন এই কথা কারো অজানা নয়। কিছুদিন আগেই বাংলাদেশ যাওয়া নিয়ে বিতর্কে পড়েছিলেন নায়িকা কারণ সেখানে যাওয়ার তাঁকে অনুমতি দেওয়া হচ্ছিল না। এরপর ঢাকায় পৌঁছে সঙ্গে সঙ্গে একটি পোস্ট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

রবিবার কলকাতা বিমানবন্দর থেকে ছবি শেয়ার করলে নুসরত এবং যশ দাশগুপ্ত। তবে তাঁরা কোথায় যাচ্ছেন সেটা জানা যায়নি। সোমবার একেবারে বিয়ে বাড়ির সাজে ছবি শেয়ার করলেন দুজনে। বোঝা গেল তাঁরাও রয়েছেন ঢাকায়।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

রংমিলান্তি সাজে সেজেছিলেন নুসরত এবং তাঁর প্রেমিক যশ। সংবাদ মাধ্যম সূত্রে খবর, বাংলাদেশের বিখ্যাত ‘গান বাংলা চ্যানেল’ এর কর্ণধার ফারজানা মুন্নির মেয়ের বিয়ে উপলক্ষে এই তারকারা আমন্ত্রণ পেয়েছিলেন সেখানে। এছাড়াও বাংলাদেশের কৌশিক হোসেন তাপস মুন্নির চারটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সানি নুসরত এবং মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button