Tollywood

Rooqma-Sandipta: একই বিবাহিত নায়কের সঙ্গে সম্পর্কে জড়ানোর খবরে জুটেছিল প্রবল কটাক্ষ! শুধু অভিনয় নয়, নাচ গান আরো বহুমুখী প্রতিভার অধিকারী এই দুই সুন্দরী নায়িকা

রুপালি পর্দা শুনলেই আমাদের মনে হয় যে তার সঙ্গে যুক্ত যারা রয়েছে তারা সবসময়ই পরিপাঠি এবং ঝা চকচকে জীবনযাপন। অবশ্য সাধারণ মানুষের জন্য এটা ভাবা কিছু অবাস্তব নয় কারণ তাদের চোখে বিনোদন জগৎটা সবসময়ই রংচঙে। তবে নিজেদের পছন্দের তারকাদের মত হওয়ার স্বপ্ন থাকে অনেকেরই। তবে তারকারা যে শুধু সুন্দরভাবে নিজেদেরকে গড়ে তোলেন তাই নয় অথবা শুধু সুন্দর অভিনয় করে সেটাও নয় তাদের মধ্যে রয়েছে অনেকেরই দুর্দান্ত ট্যালেন্ট। আজ দুই টলি তারকাদের সেই সুপ্ত প্রতিভাগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

১.রুকমা রায় : টেলিভিশনের জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন রুকমা রায়। কিরণমালা দিয়ে নিজের অভিনয় শুরু করে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকা অভিনয় করেছেন তিনি। খড়কুটো দেশের মাটি এবং সম্প্রতি জি বাংলার লালকুঠি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে। তবে অভিনয় ছাড়াও আরও একটা গুণ রয়েছে অভিনেত্রীর। ভালো গান গাইতে পারেন তিনি। বন্ধুদের সাথে আড্ডা জমিয়ে তুলতে অভিনেত্রীর একটা গানই নাকি যথেষ্ট।

উন্মুক্ত পায়ের আড়ালে ঢাকা অন্তর্বাস, বোল্ড ওয়েস্টার্ন লুকে ঝড় তুললেন  'কিরণমালা' খ্যাত অভিনেত্রী
২. সন্দীপ্তা সেন : বাংলা টেলিভিশনের আরো এক সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী হল সন্দীপ্তা সেন। এতদিন বাংলা টেলিভিশনে নিজের অভিনয় গুনে দর্শকের কাছে প্রশংসা পেয়েছেন। তবে অভিনয় ছাড়াও দারুণ সুন্দর নাচতেও পারেন তিনি। পাশাপাশি সাইকোলজি বা মনোবিদ্যা নিয়ে পড়াশোনা করার সুবাদে মেন্টাল কাউন্সিলিং ও করতে পারেন তিনি।

Sandipta Sen | Durga Puja 2022: Tollywood actor sandipta sen shares her  puja shopping plan dgtl - Anandabazar

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button