Srabanti Chatterjee: রোজ জিমে গিয়ে বেজায় কসরত করে ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী! ‘চতুর্থ বিয়ের জন্য মোটা থেকে স্লিম হচ্ছেন নাকি?’, কটাক্ষ নেটিজেনদের

বাংলা চলচ্চিত্র জগতে এক বিখ্যাত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। যিনি একাধারে বহু জনপ্রিয় ছবির উপহার দিয়েছেন বাংলা দর্শককে। কিন্তু তার সৌন্দর্যের কথা এলে তা নিয়ে কেউ অস্বীকার করতে পারবেনা। তার মুখশ্রী তার হাসি সব কিছুই সুন্দর তা বলাই বাহুল্য। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই কটাকে সম্মুখীন হন অভিনেত্রী। অনেক অল্প বয়সে বিয়ে তারপর সেখান থেকে মা হওয়া ,তারপরে বিবাহ বিচ্ছেদ, তারপর চতুর্থবার সম্পর্কে জড়ানো এই সব কিছু নিয়েই শ্রাবন্তী সব সময় চর্চা শিরোনামে থাকেন।

এছাড়া শ্রাবন্তীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক খারাপ মন্তব্য করে থাকেন নেটিজেনরা। কিন্তু সেসব নিয়ে মাথা ঘামান না অভিনেত্রী। তিনি সবসময় বলে এসেছেন যে তাকে কটাক্ষ করে যদি কেউ কটা পয়সা উপার্জন করে তাতে তার কোন সমস্যা নেই।তাকে সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় জিমে গিয়ে পরিশ্রম করার অনেকগুলি ভিডিও শেয়ার করতে দেখা গেছে। যেটা দেখে ভালোভাবে বোঝাই যাচ্ছে যে অভিনেত্রী খুব কঠোর পরিশ্রম করছে নিজের অতিরিক্ত মেদ ঝরানোর জন্য। কিন্তু সেই ভিডিওর কমেন্টেও ভরে গেছে কটাক্ষের ইঙ্গিত।

সম্প্রতি শ্রাবন্তী কে দেখা গেছে একটি জিমের ভিডিও দিতে। যেখানে তিনি কমলা রঙের টি শার্ট এবং কালো রঙের শর্টস পরে আছেন। তার নিচেই একাধিক তীক্ষ্ণ কমেন্ট করেছেন নেটিজেনরা। কেউ বলেছেন যে দুটো তিনটে বিয়ে তো হয়ে গেল আবার একটার জন্য প্রস্তুতি নিচ্ছেন! আবার কেউ বলেছে যে এবার ঢং করা ছেড়ে একটু সংসারে মন দিন। এই ধরনের একাধিক কটাক্ষ ভেসে এসেছে শ্রাবন্তীর ভিডিও তলায়।

প্রসঙ্গত অভিনেত্রী কয়েকদিন আগে অভিনয় করেছেন “অচেনা উত্তম” ছবিটিতে। যেখানে উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায়, তাকে দেখা গেছে। তার জন্য তাকে কিছুটা ওজন বৃদ্ধি করতে হয়েছিল। আর এখন তিনি তার সেই ওজন কমানোর জন্যই চেষ্টা করছেন।

Back to top button