Connect with us

Tollywood

‘করুণাময়ী রানি রাসমণি- উত্তর পর্ব’-এ সারদা দেবীর চরিত্রে ফিরছেন সন্দীপ্তা সেন! কতটা পছন্দ করবেন দর্শকরা?

Published

on

২০১৭ সালে ২৫ এপ্রিল জি বাংলায় শুরু হয়েছিল ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিক। সোম- রবি সন্ধ্যে সাড়ে ৬ টা বাজলেই টিভির সামনে বসে পড়েন ধারাবাহিকের অগণিত দর্শক। এবার এই ধারাবাহিকের উত্তর পর্বে মুখ্য ভাবে দেখানো হবে শ্রী শ্রী রামকৃষ্ণদেব- সারদা দেবীকে। দীর্ঘ চার বছর পর অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সন্দীপ্তা সারদা মায়ের চরিত্রে।

২০০৮ সালে স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকের মধ্য দিয়ে টেলিভিশনে অভিনয় জগতে তিনি পদার্পণ করেন। ‘করুনাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে রানীমার চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তিনি তার অভিনয় দক্ষতার গুণে সকল দর্শকের মন জয় করে নিয়েছেন। দীর্ঘ চার বছর পর রবিবার ধারাবাহিকে রানি রাসমণির মহাপ্রয়ান দেখানো হয়েছে। তাই শ্যুটিং সেটে হাসি মজা করে সময় কাটালেও বিদায় দিতে হয়েছে দিতিপ্রিয়াকে। তবে রানিমার প্রয়াণ ঘটলেও শেষ হবে না ধারাবাহিক।

‘করুণাময়ী রানি রাসমণি- উত্তর পর্ব’ নামে ধারাবাহিকটি দর্শকের উদ্দেশ্যে দেখানো হবে। যেখানে শ্রী শ্রী রামকৃষ্ণদেব- সারদা দেবীর কাঁধে সমস্ত দায়িত্ব এসে পড়বে। শ্রী শ্রী রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা।

ইতিমধ্যেই প্রোমোতে দেখানো হয়েছে লাল পাড়, সাদা শাড়ি পরে হাতে পুজোর থালা নিয়ে মন্দিরে প্রবেশ করছেন সারদা মা। সেই প্রোমো ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে সৌরভ ক্যাপশনে লিখেছেন, ‘দেখতে থাকুন “করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব” পিছিয়ে চলুন সেই যুগে যে যুগে ভারতবর্ষকে এগিয়ে নিয়ে গিয়েছিল….. আপনাদের উৎসাহই আমাদের এই পথ চলার শক্তি…… প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ এ’।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending