Rukmini Maitra Accident: ২০২২ সালের শেষটা ভালো কাটলো না! বড় দুর্ঘটনার মুখে পড়লেন দেবের প্রেমিকা রুক্মিণী! উদ্বিগ্ন হয়ে পড়ল টলিউড

২০২২ সাল প্রায় শেষের দিকে। কথায় বলে যার শেষ ভালো তার সব ভালো। কিন্তু এবার শেষটা বোধ হয় ভালো গেল না এই অভিনেত্রীর। বড় দুর্ঘটনার মুখে পড়লেন রুক্মিণী মৈত্র।

বুধবার বিকেলে তিনি তার অসুস্থতার খবর নিজে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। নিজের বর্তমান অবস্থার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। দেবের প্রেমিকা রুক্মিণীকে এই অবস্থায় দেখে রীতিমত স্তম্ভিত দর্শক। কী ঘটেছে?

জানা গিয়েছে রুক্মিণীর হাঁটু বেশ খারাপভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে। এমন দুর্ঘটনার মুখে পড়েছেন যে চলার শক্তি হারিয়ে ফেলেছেন রুক্মিণী। বুধবার সোশ্যাল মিডিয়াতে রুক্মিণী হুইল চেয়ারে বসা অবস্থাতে হাসিমুখে দুই আঙুলে ভিকট্রি সাইন করে ছবি তুলে সেটা পোস্ট করেছেন। তার পরনে রয়েছে ঘরের সাধারণ পোশাক এবং হাঁটুতে নিক্যাপ বাঁধা। ওই সময় তাকে অপারেশনের জন্য ওটিতে নিয়ে যাওয়া হচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

এই মুহূর্তে স্টার জলসার নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ডান্স ডান্স জুনিয়রের মঞ্চ আলো করে রাখতেন রুক্মিণী। দেব এবং রুক্মিণীর উপস্থিতি এই গোটা অনুষ্ঠানের অন্যতম ইউ এস পি ছিল। ফলে এবার আর তাকে আগামী কয়েকটা দিনের জন্য দেখা যাবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে দর্শকদের মধ্যে। রুক্মিণীর সুস্থতার জন্য কামনা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সত্রাজিৎ সেন, পূজা ব্যানার্জী, করণবীর মেহরা সকলেই।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

তবে এই দুর্ঘটনা কিন্তু প্রথমবার নয়। ২০১৭ সালে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘কবীর’-এর আউটডোর শুটিংয়ের সময় তিনি হাঁটুতে চোট পেয়েছিলেন। শিলিগুড়িতে আউটডোর শুটিং চলাকালীন ঝর্ণার ধারে একটি দৃশ্য শুট করার সময় পা পিছলে গিয়েছিল নায়িকার। তাই হ্যাশট্যাগ দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, “আবারও একই ঘটনা ঘটলো।”

Back to top button