চিরযুবতী রচনা ব্যানার্জীর এক এবং একমাত্র দুর্বলতা কী জানেন? নিজের মুখেই স্বীকার করলেন অভিনেত্রী!

প্রতিদিন বিকেল ৫ টা হলেই দর্শকের সমস্ত অপেক্ষার অবসান ঘটে। জি বাংলার ‘দিদি নং 1’ রিয়্যালিটি শো-এর মাধ্যমে তিনি হাজির হয়ে যান টিভির পর্দায়। সম্প্রতি ‘দিদি নং 1’ -এর দিদি অর্থাৎ টলি অভিনেত্রী রচনা ব্যানার্জী জানালেন তার নিজের দুর্বলতার কথা।

আজও এই অভিনেত্রীকে দেখে চির নতুনের মতোই লাগে। টলিউডে তিনি বহু জনপ্রিয় অভিনেতা যেমন প্রসেনজিত, মিথুন, চিরঞ্জিত যীশু প্রমুখদের সাথে সিনেমা করেছেন। বলিউডের সিনেমাতেও রেখেছেন নিজের অভিনয়ের ছাপ। ‘সুর্যবংশম’ সিনেমাতে তিনি অভিনয় করেছিলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে। এছাড়া তেলেগু, তামিল সিনেমাতেও অভিনয় করেছেন।তবে ২০১০ সালে তাকে অভিনয় জগতের কাজে দেখা যায়নি। এই প্রসঙ্গে তিনি সংবাদ মাধ্যমে বলেন, তার ছেলে প্রমীলের জন্যই তিনি কাজ থেকে সরে গিয়েছিলেন।

বর্তমানে দক্ষিণ কলকাতায় একটি ফ্ল্যাটে ছেলেকে নিয়ে থাকেন অভিনেত্রী। গত ১০ বছর ধরে তিনি ‘দিদি নং 1’ রিয়্যালিটি শো-এর মাধ্যমে দর্শকের মন জয় করে আসছেন। তিনি জানান, এটি তার কাছে বেঁচে থাকার অক্সিজেন। তাই কখনও এটা করতে গিয়ে তিনি হাঁপান নি।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী রচনা প্রায়শই ছবি পোস্ট করে থাকেন। করোনা ভাইরাসের টিকা নেওয়ার মুহূর্তও পোস্ট করেছিলেন। তারপর একটু জ্বর হলেও বর্তমানে সুস্থই আছেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের দুর্বলতার কথা পোস্ট করেন তিনি। মিষ্টি খেতে খুবই ভালবাসেন রচনা। তাই নিজের জন্মদিন উপলক্ষ্যে ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি বসে রয়েছেন। তার সামনে একটি প্লেটে রয়েছে নানা রকমের মিষ্টি। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘সুইট! মাই ওয়ান এন্ড অনলি উইকপয়েন্ট’। ছবিটি পোস্ট করার পর ইতিমধ্যেই তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button