Connect with us

Tollywood

যশের সন্তানকেই গ’র্ভে ধারণ করেছেন নুসরাত? নাহলে বারবার এরকম কেন বলছেন টলি অভিনেত্রী?

Published

on

শুধুমাত্র টলিপাড়ার গুঞ্জন নয়, সোশ্যাল মিডিয়া থেকে ট্র্যাডিশনাল মিডিয়া সবেতেই তার নাম। তিনি হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। আবারো গুঞ্জনে তার নাম উঠে আসলো। ‘ইয়োরস্‌ লাভিংলি’ কাকে লিখলেন অভিনেত্রী?

২০১৯ সালে তুরস্কের বোদরুম শহরে বিয়ে হয়েছিল অভিনেত্রী নুসরাত এবং নিখিল জৈনের। কিন্তু প্রেস বিবৃতিতে নুসরত জানান তাদের নাকি বিয়েই হয়নি। ভারতের আইনে তাদের বিয়ে বৈধ নয়। তারা এত দিন সহবাস করছিলেন।

প্রসঙ্গত সংসদ ভবনে শপথ বাক্যের সময় তিনি নিজেকে ‘রুহি জৈন’ বলে পরিচয় দিয়েছিলেন। এছাড়া জনপ্রতিনিধি হিসেবে লোকসভার বায়ো প্রোফাইলে তিনি বিবাহিত এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের নাম উল্লেখ করেন। কিন্তু তাদের যদি বিয়ে না হয়েই থাকে তাহলে স্বামীর নামে জায়গায় নিখিলের নাম কেন উল্লেখ করলেন? এই নিয়ে বহুবার বিতর্কে জড়িয়েছিলেন তিনি। যদিও এই নিয়ে অভিযোগ করে লোকসভার স্পিকারের উদ্দেশ্যে চিঠি পাঠিয়েছিলেন বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য। লোকসভা তদন্ত কমিটিকে তার বিরুদ্ধে তদন্ত করার কথা চিঠিতে উল্লেখ করেছিলেন তিনি।

অন্যদিকে তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানান যে, তিনি এ সন্তানের বাবা নন। কারণ হিসেবে নিখিল আরও বলেন, তাদের মধ্যে প্রায় সাত মাস ধরে কোন যোগাযোগ নেই। এদিকে যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরতের ডেট করার খবর প্রকাশ্যে আসতেই সন্তানের বাবা কে তা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। যদিও এ ব্যাপারে নুসরত এবং যশ কোন কথা বলেননি।

তার মধ্যে সম্প্রতি নুসরাত জাহান তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের ফটোশুটের কিছু ছবি শেয়ার করলেন। প্রত্যেকটি ছবিতেই তিনি একই ক্যাপশন লিখেছেন ‘ইয়োরস্‌ লাভিংলি’। কিন্তু কার উদ্দেশ্যে তিনি এই ছবি পোস্ট করলেন? এই প্রশ্নই এখন রয়ে গেছে সকলের মনে। যদিও তা স্পষ্ট করেননি তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Trending