Connect with us

Tollywood

‘ছোটবেলায় ঘুরতে বেরিয়ে ৫০ টা ফুচকা একবারে খেয়েছিলাম’, মজার মেমোরি শেয়ার করলেন কোয়েল মল্লিক!

Published

on

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক তার অভিনয় দক্ষতা দিয়ে সকল দর্শকের মন জয় করেছেন। ২০০৩ সালে নাটের গুরু সিনেমায় অভিনয় করার পর থেকে তাকে আর পিছনে ঘুরে তাকাতে হয়নি। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। প্রায় প্রতিদিনই নানা ভিডিও, ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি নিজের ছোটবেলায় পুজো কাটানোর মজার কাহিনী শেয়ার করলেন।

বর্তমানে করোনা ভাইরাস দিন দিন তার স্ট্রেন বদলাচ্ছে। আগের বছর থেকে এই ভাইরাস দেশে মানুষের মধ্যে ছড়িয়ে পড়ার সাথে সাথে লকডাউন ব্যবস্থা শুরু হয়। তাই অন্যান্য বছরের তুলনায় সেই বছরের পুজো অনেক মানুষের বাড়িতে বসেই কেটে যায়। কিন্তু বাড়িতে বসে কি প্যান্ডেলে ঘোরার আনন্দ পাওয়া যায়? যদিও শরীর এবং পরিবারের সদস্যের কথা মাথায় রেখে বাড়তি সতর্কতা মানতেই হবে।

পুজো আসতে আর মাত্র কয়েক মাস বাকি। এ প্রসঙ্গে টলি অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিক রবিবার ইনস্টাগ্রামে তার ছোটবেলার স্মৃতি সম্বলিত একটি ভিডিও পোস্ট করেন। তাতে বলেন, বাড়ির সবচেয়ে ছোটো সদস্য ছিলেন তিনি। যেহেতু জয়েন্ট ফ্যামিলি ছিল তাই দাদা, দিদিদের সাথে মজা করেই বড় হয়েছেন তিনি। তবে পুজোর সময় তাকে দাদা, দিদিরা পাত্তাই দিত না। বাড়ির কাছে ছিল নর্দান পার্ক। সেখানেই তারা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতেন।

অভিনেত্রী ছোটো থাকায় তাকে একদম দুধে-ভাতে রাখা হত। তাই তাকে সঙ্গে করে নিয়ে যেতেন না তারা।
সেই দেখে অভিনেত্রী কোয়েল কান্নায় ভেঙ্গে পড়েছিলেন। তার সেই কান্না দেখে মেজো জেঠু তাকে ঘুরতে নিয়ে যান। তিনিও রাজি হয়ে যান কারণ ফুচকা খাওয়াবেন বলেছিলেন মেজো জেঠু।

এরপর যেটা তিনি বললেন তা বিশ্বাস করবেন না অনেকেই, এমনটাই বলেন তিনি। তিনি ঘুরতে বেরিয়ে কাঁদতে কাঁদতে ৫০ টা ফুচকা খেয়েছিলেন। এপ্রসঙ্গে তিনি বলেন, ‘জেঠু ২৫টার মত ফুচকা খাওয়ার পর রীতিমত জিজ্ঞাসা করতে থাকে, আর খাবি তো? তখন আমি কাঁদতে কাঁদতে বলেছিলাম, খাব তো…’

ভিডিওটি পোস্ট হওয়ার মাত্র ১৯ ঘন্টার মধ্যেই ১ লাখেরও বেশিবার দেখা হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending