Tolly Couple Breakup: পরিচালকের ঘনিষ্ঠ হলেন নায়িকা! “বরবাদ”-এর পরেই নামলো “প্রলয়”! নায়ক-নায়িকা-পরিচালক ত্রিকোণ প্রেমে পর’কীয়ার জাল

মিডিয়ার দৃশ্যমান আলোর জগতে যে কত অদৃশ্য জটিল ধাঁধা, তা শুধু যারা জানতে পারে সেই বিষয়ে তখনই বিশ্বাস করে। এর জটিল সম্পর্ক, এত জটিল সমীকরণ যে মানুষে বাইরে থেকে দেখেও বুঝে উঠতে পারে না। এমনিতে সিনেমা জগতের এত বড় বড় ও জমকালো আলোর পিছনে যে গভীর অন্ধকার সেটা কখনও দূর থেকে দেখা বোঝা যায় না।
Screenshot 20230308 200003 Google

শুধু তাই নয়, অন স্ক্রিন ও অফ স্ক্রিন বিষয় আশয় এতটাই পাল্টে যায় যে মানুষকে রীতিমতো অবাক করে। টানা এতদিন ধরে কাজে অনস্ক্রিন তাঁরা বিশাল কেমিস্ট্রি জমালেন কিন্তু যেই ক্যামেরা অফ তখন আর মুখ দেখাদেখি বন্ধ। এটা কখনও ভাবতে পারবেন দর্শকরা।

তেমনই চলে সম্পর্কের জাতাকল। এরকমই একটা ভীষণ চর্চিত জুটি নিয়ে কথা হচ্ছে। বরাবরই তাঁরা টলি পাড়ার ভীষণ চর্চিত জুটি। তাঁরা নিজেদের প্রেমে ডুবে থেকে সবসময় প্রেম যে কতটা ভালো বিষয়, তার জাহির করেন। দর্শকরাও ভীষণ পছন্দ করেন এই দুই লাভ বার্ডকে। কিন্তু এত কিছুর মাঝেও যে গুঞ্জন শুনতে পাওয়া যায় তাতে বিশ্বাস করতে মন চায় না।
kkkkkkkkkkkkkk

তবে কথায় আছে, যা কিছু রটে তার কিছু তো ঘটে। সম্প্রতি এই জনপ্রিয় নায়ক নায়িকা জুটি নাকি প্রযোজনা সংস্থা খুলেছেন। চলতি বছরের ভালোবাসার দিবসে অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডেতে তাঁদের প্রথম ছবিও মুক্তি পেয়েছে।

কিন্তু এর মাঝেই নাকি এত কাজের জন্য মরিয়া হয়ে ওঠেছিলেন অভিনেত্রী যে একটু ভুলভাল পথে হেঁটে ফেলেছিলেন। যদিও তার আগেই এই জুটির বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। তাতেও যদিও তাঁরা স্রেফ উত্তর দিয়ে দিয়েছিল, “পারব না আমি ছাড়তে তোকে”।
oooooooooooooo

তবে এই গুঞ্জনের পর যে কী হয়েছে সেই বিষয়ে বিশেষ ধারণা করোরই নেই। কারণ কাজের জন্য মরিয়া হওয়াতে ভুলভাল সম্পর্কে জড়িয়ে পড়ার গল্প টলিউডে প্রথম নয়। নিজের বহু পুরনো পরিচিত পরিচালকের সিরিজে নায়িকা কাজ পান। কিন্তু কাজের খাতিরেই নাকি পরিচালকের বেশ ঘনিষ্ট হয়ে যেতে হয় তাঁকে।
rajjjjjjjj

এদিকে ইন্ডাস্ট্রির প্রথম কাজও তাঁর ওই পরিচালকের হাত ধরে। তাঁর মাঝে পরিচালক বিবাহিত। মানে সম্পর্কের পুরো প্যাঁচে ভর্তি। আর নিয়ম করে সেই খবর নায়কের কানেও যায়। কাজের খাতিরেই হোক বা ব্যক্তিগত স্বার্থে, নিজের প্রেমিকাকে তো আর অন্য কারোর ঘনিষ্ট হতে দেখা যায় না। তাই মনে কষ্টই লেগেছে। এখন দেখার এই জুটিও “বরবাদ” হয় কিনা!

Back to top button