Tollywood

Tolly Celebs Purse: মিমি, নুসরত, শুভশ্রী যে ব্যাগ ব্যবহার করেন তার দাম শুনলে অজ্ঞান হয়ে যাবে বড়লোকরাও! কোনটা ছেড়ে কোনটা দেখবেন?

বর্তমানে মেয়েদের ক্ষেত্রে শাসনের অন্যতম অংশ হয়ে উঠেছে এক্সেসরিজ। সেখানে কানের দুল থেকে চোখের চশমা, নেলপলিশ কোনটাই বাদ নেই। আর প্রতিটি পোশাকের সঙ্গে মানানসই জুতো এবং ব্যাগ না হলেই নয়। বিশেষ করে যারা কর্পোরেট অফিসে কাজ করেন কিংবা সেলিব্রেটি তাদের ক্ষেত্রে এই বিষয়টি কখনোই দৃষ্টির অগোচর হয় না।

বলিউডের অভিনেত্রীরা হামেশাই তাদের ব্রান্ডেড এবং মূল্যবান বিভিন্ন পোশাকের জন্য আলোচনায় উঠে আসেন। আমাদের বাংলার নায়িকারাও কিছু কম যান না। এক সে বড়কর এক ব্যাগ রয়েছে তাদের সংগ্রহে। যেমন নাম তেমন বহু মূল্য ব্রান্ড।

নুসরত জাহান: বিভিন্ন সময় বিভিন্ন পোশাকে মানুষের দৃষ্টি আকর্ষণ করে নেন তিনি। কিন্তু অনেকের নজর এড়িয়ে যায় তার ব্যাগ। আমাদের নজর এড়িয়ে যায়নি সেটা। লুই ভিতোর মতো ফরাসি বিলাসবহুল ব্র্যান্ডের ব্যাগ রয়েছে তার ওয়াড্রবে। এই ব্র্যান্ডের এক একটি ব্যাগের দাম হতে পারে দু লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

মিমি চক্রবর্তী: পিছিয়ে নেই মিমি। মার্ক জ্যাকবস্ – এর দেখ দেখা গেছে তার হাতে। এই ব্যক্তি কোম্পানির ২০১৬ সালের কালেকশনের।

শুভশ্রী গাঙ্গুলী: এই লড়াইয়ে পিছিয়ে নেই শুভশ্রী। রাজ চক্রবর্তী মিষ্টি বউ বিভিন্ন বিলাসবহুল ব্র্যান্ডের ব্যাগ রাখে নিজের সংগ্রহে। সম্প্রতি প্যারিস টিপে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে নায়িকার হাতে দেখা গেছে ব্যালেনসিয়াগার একটি ব্যাগ। এই ব্র্যান্ডের এক একটি ব্যাগের দাম হতে পারে ভারতীয় মুদ্রায় প্রায় ৯৭ হাজার টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button