Tollywood

সে কী! অর্পিতাকে ছেড়ে একে বড্ড মিস করছেন প্রসেনজিত? আনন্দের মুহুর্তের ছবি এল সামনে

মা বাবা যেমন সন্তানের কাছে মাথার ছাদের মতো। তারা সারাজীবন নিজেরা কষ্ট পেলেও সন্তান কষ্টে থাকুক তা কখনও চান না। কারণ সকল মা বাবার কাছেই তাদের সন্তান হিরে জহরতের থেকেও মূল্যবান। আর সন্তান দূরে থাকলেও মা বাবার টান তার প্রতি কখনও কমে যায় না। সম্প্রতি টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিত চ্যাটার্জী ছেলে তৃষাণজিৎ -এর সাথে আগে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন।

বর্তমানে টলি অভিনেতা প্রসেনজিত চ্যাটার্জীর আপনি এবং এক ছেলে রয়েছে। তবে ছেলে তৃষাণজিৎ পড়াশোনার কারণে বিদেশে রয়েছে। তাই স্বাভাবিকভাবেই খুব মিস করছেন অভিনেতা।

ইনস্টাগ্রামে ছেলের সাথে কাটানো পুরনো দিনের ছবি পোস্ট করেছেন তিনি। তাতে ক্যাপশনে লেখা ‘বাঙালি ও ফুটবল’।

‘সব খেলার সেরা বাঙালি তুমি ফুটবল’ গানেই বলা আছে, ফুটবল বাঙালির মনের কতটা কাছের। অভিনেতার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে বাবা এবং ছেলে মিলে ফুটবল খেলছে। অনেকদিন আগের ছবি তা তৃষাণজিৎ -এর বয়স দেখেই বোঝা যাচ্ছে।

ছবিটি পোস্ট করার পর তাতে অভিনেত্রী মনামী ঘোষ কমেন্ট করেছেন। এছাড়া অভিনেতা রোহন কমেন্ট করে লিখেছেন, ‘সব খেলার সেরা, সব নায়কের সেরা’।

ফুটবল প্রিয় বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চ্যাটার্জী এবং তার ছেলে বরাবরই আর্জেন্টিনা টিমকে পছন্দ করেন। এর আগেও দুজনে মিলে আর্জেন্টিনার জার্সি পরে বিদেশে খেলা দেখতে গিয়েছিলেন। তা শেয়ারও করেছিলেন। তবে শুক্রবার তার এবং তৃষাণজিৎ -এর ছবিটি পোস্ট হওয়ার পর থেকে ইতিমধ্যে তাতে ১০ হাজারেরও বেশি লাইক পড়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button