Connect with us

Tollywood

‘তোমাকে খুব মিস করছি’, কার কথা ভেবে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন বিতর্কিত কাঞ্চন মল্লিক?

Published

on

২০০২ সালে বাংলা সিনেমা ‘সাথী’ -তে অভিনয় করার মাধ্যমে বড় পর্দায় পদার্পণ হয় অভিনেতা কাঞ্চন মল্লিকের। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমায় টলি পাড়ার বহু জনপ্রিয় অভিনেতার সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। সম্প্রতি অভিনেতা কাঞ্চন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লেখেন, কখনও ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে। তবে কি স্ত্রী পিঙ্কিকে ছেড়ে থাকার কথাই বলছেন তিনি?

প্রায় ৯ বছর আগে বিয়ে হয়েছিল অভিনেতা কাঞ্চন এবং পিঙ্কির। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। যদিও বিয়ের পর তারা আলাদা থাকতেন। অন্যদিকে তিনি সম্প্রতি ২০২১ সালের বিধানসভা নির্বাচনে জয়ীও হয়েছেন। বর্তমানে তিনি একজন বিধায়কও।

এর মাঝে উঠে আসে তার এবং শ্রীময়ী চট্টরাজের মধ্যে একটা সম্পর্ক রয়েছে। শ্রীময়ী বর্তমানে জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে রাধারানির চরিত্রে অভিনয় করছেন। তারা দুজনে মিলে পিঙ্কিকে হুমকিও দেন। যার জন্য অভিনেতার স্ত্রী পিঙ্কি নিউ আলিপুর থানায় অভিযোগ করেন।

সম্প্রতি অভিনেতা তার মাকে হারানোর বেদনা থেকে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করেন। ছবিতে অভিনেতাকে তার মায়ের সাথে দেখা যাচ্ছে। তাতে ক্যাপশনে তিনি লেখেন, ‘এক বছর হয়ে গেল মায়ের আঁচল, মায়ের কোল এবং মায়ের কাঁধে মাথা রেখে স্বস্তির নিঃশ্বাস হারিয়ে ফেললাম। কখনও ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে এবং আজকে দেখতে দেখতে ১ টা বছর কেটে গেল। তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই কী জিনিস সেটা ভোগ করছি! যেখানেই থেকো মা ভালো থেকো। তোমাকে খুব মিস করছি। ভালোবাসি মা’।

ছবিতে অভিনেতার অনুগামীরা কমেন্ট করে সমবেদনা প্রদান করেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

Trending