Tollywood

Dolon Roy: “আমি ভালো নেই”! বছরের শুরুতেই ভেঙে পড়েছেন দোলন! কঠিন অসুখ নিয়ে কাছের মানুষ লড়ছেন মৃত্যুর সঙ্গে

এখন উৎসবের মরশুম। গোটা বিশ্ব মেতে রয়েছে বর্ষবরণের আনন্দে। চারিদিকে নানা রকমের অনুষ্ঠান আনন্দে মাতোয়ারা, গোটা পৃথিবী। আর সেখানেই টেলি অভিনেত্রী দোলন রায়ের জীবনে নেমে এসেছে ঝড়। ভালো নেই তিনি। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন অভিনেত্রী।‘‘আমি ভাল নেই।’’ নতুন বছরের শুরুতেই অভিনেত্রী দোলন রায়ের ফেসবুক পোস্ট রীতিমতো দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল তার ভক্তদের।

প্রসঙ্গত, বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দোলন রায়। বহুদিন ধরে বড় পর্দা থেকে ছোট পর্দায় অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। তবে সম্প্রতি তাকে বেশি দেখতে পাওয়া যায় ছোট পর্দায়। বহু জনপ্রিয় ধারাবাহিকে নানা রকমের চরিত্রে অভিনয় করেন তিনি। সম্প্রতি তিনি অভিনয় করছেন ‘আলোর ঠিকানা’ এবং ‘টুম্পা অটোওয়ালি’ এই দুই ধারাবাহিকে।

কিন্তু কি এমন হলো অভিনেত্রীর যে এমন পোস্ট করলেন! সে কথা জানতে সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যম অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিল। অভিনেত্রী এদিন বলেন, ‘‘আমার সত্যিই কিছু ভাল লাগছে না। কারণ, ভাইয়ের তিন মাসের ছেলেটা হাসপাতালে। সময়ের অনকেটা আগে হয়েছে বলে সমস্যা ছিল। কিন্তু বাড়িতে চলে এসে দিব্যি ছিল৷ তার পর হঠাৎ কী হল! ফুসফুসে সংক্রমণ। চারিদিকে নল লাগানো। আমি মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। ভাল লাগছে না কিছুই।’’

Dolon Roy hospitalised.
তার কথায় স্পষ্ট যে তিনি কতটা ভেঙে পড়েছেন। বাড়ির ক্ষুদে সদস্যর এমন শারীরিক সমস্যা নিয়ে নিজেকে শক্ত রাখার চেষ্টা করছেন অভিনেত্রী। কিন্তু এই বিপদের মধ্যেও তিনি কাজ চালিয়ে যাচ্ছেন। এই মুহূর্তে তার দুটি অভিনীত ধারাবাহিক সম্প্রচার হচ্ছে সেই দুটি ধারাবাহিক এই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দোলন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button