Connect with us

Tollywood

নিখিলকে ঠকিয়েছেন নুসরাত? ‘ওর এখন অনেক টাকা’, অভিনেত্রীর কোন গোপন রহস্য অজান্তেই ফাঁস করে ফেললেন দেব?

Published

on

টলি অভিনেত্রী নুসরত জাহান, প্রথাগত গণমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সবেতেই তার নাম। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা দেবও তার সম্পর্কে কিছু কথা বলেন যা সকলের মাথা খারাপ করে দিয়েছে।

২০১৯ সালে নুসরাত এবং ব্যবসায়ী নিখিল জৈনের বিয়ে হয়েছিল। প্রেস বিবৃতিতে নুসরাত জানান, তাদের নাকি বিয়েই হয়নি কারণ ভারতীয় আইনে রেজিস্ট্রি করা হয়নি। তিনি বলেন তিনি আর নিখিল এতদিন সহ’বাস করছিলেন। অথচ তাদের বিয়ের পর তুরস্কের বোদরুমে সেই বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের প্রকাশ্যে এসেছিল।

কিছুদিন আগেই তার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে উঠে আসলে নিখিল জানান তারা নাকি একে অপরের সাথে যোগাযোগ রাখছিলেন না। তাই এই সন্তানও তার নয়। অন্যদিকে যশের সাথে ডেট করার বিবৃতি প্রকাশ্যে আসতে যশকে নিয়ে জল্পনা শুরু হয়।

এবার তার মাঝে আরেকটি খবর প্রকাশ্যে উঠে আসল, যেখানে একটি সাক্ষাৎকারে অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবকে তার এক অনুরাগী প্রশ্ন করেছিলেন, তিনি কবে নুসরাতের সাথে আবার সিনেমা করবেন? উত্তরে দেব জানান, ‘এখন নুসরাতের অনেক টাকা, তাই তিনি নিজে থেকে ডেট না দিলে কবে আবার তার সাথে অভিনয় করার সুযোগ হবে টা এখনই বলা যাচ্ছে না’।

শোনা গেছে, নুসরাত নাকি টাকার জন্যই নিখিলকে বিয়ে করেছিলেন। যদিও সেই বিয়ে তিনি অস্বীকার করেছিলেন। মজার চলে অভিনেতা একথা বলে থাকলেও এই প্রশ্নের উত্তরটি অনুরাগীদের মনে অন্য প্রশ্নের উদ্ভব ঘটিয়েছে। তবে কি একথা সত্যি? সময়ই বলবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending