Tollywood

Ankush Hazra: ‘তোমার মেয়েকে রানির মতো রাখবো’, ঐন্দ্রিলার সব দায়িত্ব জনসমক্ষে নিলেন সুপারস্টার অঙ্কুশ! প্রেমিকার বাবার জন্মদিনে দিলেন প্রতিশ্রুতি

টলিউডের জনপ্রিয় তারকা জুটি হলো অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। বেশিরভাগ সময় তারা দুজন একসঙ্গে ভক্তদের চর্চায় চলে আসেন। প্রায় দিন তাদের একত্রে সোশ্যাল মিডিয়ার ফটো দিতেও দেখা যায় যেখানে তাদের ভক্তরা প্রশংসায় ভরিয়ে দেয়। সম্প্রতি অঙ্কুশের আরও একটি পোস্ট নেটিজেনদের নজর কেড়েছে।

প্রসঙ্গত ১৫ ই ডিসেম্বর ছিল ঐন্দ্রিলার বাবা শান্তনু সেনের জন্মদিন। বেশ কয়েক বছর হয়ে গেল অভিনেত্রী তার বাবাকে হারিয়েছেন। তাই এই দিনগুলো একটু বেশি মনে পড়ে নিজের বাবাকে অভিনেত্রীর। কিন্তু এবার জন্মদিনের দিন অঙ্কুশ ঐন্দ্রিলার বাবার উদ্দেশ্যে একটি আবেগঘন পোস্ট করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

বাবার সঙ্গে ঐন্দ্রিলার বেশ কয়েকটি ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা লেখেন, “ঐন্দ্রিলা তোমার জীবনে আমি হয়তো ওঁর অভাব পূরণ করতে পারব না। কিন্তু আজ উনি বেঁচে থাকলে তোমার যা যা আবদার, স্বপ্ন পূরণ করতেন, আমি সেই সব আবদার মেটাব। আর কাকু তুমি একদম ভেবো না, তোমার মেয়েকে রানি করে রাখব। যেখানেই থাকো ভাল থেকো। শুভ জন্মদিন।”অঙ্কুশের লেখায় ঐন্দ্রিলার উত্তর, “আছে তো সব সময়।”

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

প্রসঙ্গত অভিনেতা অভিনেত্রীর সম্পর্ক আজকের নয়। যতদিন এগোচ্ছে ততই তাদের সম্পর্ক আরো গভীর হচ্ছে। তাইতো এই প্রতিশ্রুতি। ঐন্দ্রিলার বাবা যখন চলে যান সে সময় শহরে ছিল না অঙ্কুশ। সেই কষ্টের সময় ঐন্দ্রিলার পাশে না থাকার জন্য মাঝে মাঝে সেই আক্ষেপ অঙ্কুশকে কষ্ট দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button