Tollywood

মাধ্যমিক পরীক্ষার্থীদের পুষ্পার স্টাইলে অভিনব কায়দায় চিটিং করা শেখালেন অঙ্কুশ! হৈহৈ করে উঠলেন নেটিজেনরা

রসিকতায় নাম উঠে আসে টলিউডের অন্যতম অভিনেতা অঙ্কুশ হাজরার। তাই মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় তিনি যে বক্তব্যগুলি লেখেন বা শেয়ার করেন তারা বেশ হাসির খোরাক নেট দুনিয়ার কাছে। এবার মাধ্যমিক পরীক্ষার্থীদের সঙ্গে করলেন মজা। তাদের পুষ্পা রাজ না হওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু কেন?

এটা বুঝতে গেলে দুই বছর পিছিয়ে যেতে হবে। ২০২০ সালে প্রথম মহামারী দেখা দেয়। তারপর আর পরীক্ষা কেন্দ্রে গিয়ে সশরীরে মাধ্যমিক পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে পারেনি। দুই বছর পর ফের পরীক্ষা কেন্দ্রে গিয়ে দিতে হবে পরীক্ষা।

তাই এটা ভেবে অনেকেরই বুক কাঁপছে। বিভিন্ন ধরনের ভয় কাজ করছে মনে। আবার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে পরীক্ষা কেন্দ্রের আশেপাশের এলাকায়। এমন অবস্থায় পরীক্ষা কেমন হবে তা নিয়ে যখন পরীক্ষার্থীরা ভীতসন্ত্রস্ত তখনই অঙ্কুশ এই অভিনব পরামর্শ দিলেন।

পরীক্ষা হলে যদি কারোর পায়ের কাছে কাগজের টুকরো এসে পড়ে তাহলে তিনি যেন দক্ষিণী ছবি পুষ্পা রাজের নায়কের মত ‘ঝুঁকেগা নেহি’ না বলেন। বুদ্ধিমানের কাজ হবে ঝটপট সেই চিরকুট তুলে নেওয়া এবং তার সদ্ব্যবহার করা।

রসিকতা করতে গিয়ে পরীক্ষার্থীদের নকল করার এক ফর্মুলা শিখিয়ে দিলেন অঙ্কুশ। এতে বেজায় সমালোচনার শিকার হয়েছেন তিনি। কেন পরীক্ষার্থীদের ভুল পথে চালিত করছেন এই নিয়ে প্রশ্ন উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button