Tollywood

Ankush Hazra: ভবিষ্যতে আর কোনদিন এক হবেন না, জনসমক্ষে বিবৃতি বিচ্ছেদের ঘোষণা করে দিয়েছেন অঙ্কুশ হাজরা! কেনো এই সিদ্ধান্ত?

বাংলা ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে যে কজন অভিনেতা অভিনেত্রী চুটিয়ে কাজ করে চলেছেন তার মধ্যে অন্যতম অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। কিছুদিন আগেই নিজের প্রযোজনায় মির্জা সিনেমার ধুমধাম করে ঘোষণা করেছিলেন। এমনকি তার প্রথম ঝলক দর্শকের কাছে দারুন প্রশংসিত হয়েছিল।

প্রসঙ্গত কয়েক মাস আগে নিজের নতুন যাত্রার কথা ঘোষণা করেন অঙ্কুশ। তিনি প্রযোজনায় নামছেন আর তাঁর প্রযোজনা সংস্থার নাম ‘অঙ্কুশ মোশন পিকচার্স’। তবে তিনি একা নন ‘নেক্সটজেন ভেঞ্চারস’-এর সঙ্গে হাত মিলিয়ে প্রথম ছবি প্রযোজনা করার কথা ছিল। সেই অনুযায়ী প্রথম ছবি ‘মির্জা’র ঘোষণা এবং মহরত, দুই-ই করেছিলেন। কিন্তু আর একসঙ্গে কাজ করতে চান না।

প্রসঙ্গত শনিবার সকালে নায়ক লেখেন, “নেক্সটজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে কিছু অভ্যন্তরীণ মতপার্থক্যের কারণে তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ভবিষ্যতে কোনও ভাবে একত্রিত হবে না। মির্জার কাজ আপাতত স্থগিত থাকবে।”

এই প্রসঙ্গে এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অঙ্কুশ বলেন, “মির্জা হবে। এই কাজ বন্ধ হবে না। কিন্তু নেক্সট জেন ভেঞ্চার্সের সঙ্গে কখনও কোনও কাজ করব না। ওর সঙ্গে আমার আর কোনও রকম যোগাযোগ থাকবে না।”

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

তবে কেন এমন সিদ্ধান্ত! সে বিষয়ে অভিনেতা যেদিন জানান, “অনেক বিষয়েই মতের মিল হচ্ছিল না। তাই এই সিদ্ধান্ত নিলাম।” আমার নিজেই নতুন করে ‘অঙ্কুশ মোশন পিকচার্স’ শুরু করবেন। আগামী দিনে বেশ কিছু নতুন প্রজেক্ট রয়েছে। এবং যতদূর জানা যাচ্ছে ২০২৩ সালেই শুরু হবে ‘মির্জা’ সিনেমার শুটিং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button