Paoli Dam: ছত্রাকে ন’গ্ন হয়ে অভিনয় তবুও আফশোস নেই, আজ পাওলি পা দিলেন ৪২ এ, আজকের সুচিত্রা সেন’কে দেখলে কেউ বলবে এত বয়স হয়েছে?

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পাওলি দাম। যিনি আজকে পা দিলেন ৪২- এ। নবমীর শুভদিনে অভিনেত্রী জন্মদিন। সকাল থেকেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন। টলিউডের সাথে সাথে বলিউডে ও বেশ জনপ্রিয় নাম হলো পাওলি। আজ অভিনেত্রীর বিশেষ দিনে তার সম্বন্ধে কিছু অজানা তথ্য জেনে নেব।

১৯৮০ সালে আজকের দিনে জন্ম হয়েছিল পাওলির। ছোট থেকেই পড়াশোনাতে তিনি খুবই মেধাবী একজন ছাত্রী ছিলেন। বিদ্যাসাগর কলেজ থেকে রসায়নের স্নাতক পাস করবার পরে সাইন্স কলেজে স্নাতকোত্তর পাস করেন অভিনেত্রী। ছোট থেকেই নাচের প্রতি তার ছিল অগাধ ভালোবাসা। সেই থেকেই আস্তে আস্তে অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মায় তার।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)


টলিউডের ছোট পর্দা থেকে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৩ সালে জি বাংলার ধারাবাহিক ‘জীবন নিয়ে খেলা’ তে তাকে প্রথম দর্শক টিভির পর্দায় দেখতে পায়। তারপর ই টিভি বাংলার ‘তিথির অতিথি’ ধারাবাহিকে দেখতে পাওয়া গিয়েছিল পাওলিকে। ধারাবাহিক থেকে নিজের অভিনয়ে জনপ্রিয়তা অর্জন করে অভিনেত্রী। তারপর একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। ‘তিন ইয়ারি কথা’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় প্রথম পা রাখেন পাওলি। এর আগেও তিনি একটি বাংলা ছবি করেছিলেন তার নাম ‘অগ্নিপরীক্ষা’ ।

তারপরে টলিউড ছাড়িয়ে বলিউডে ও নিজের অভিনয় দক্ষতা দেখান। শোনা যায় বলিউড ছবি ‘হেট স্টোরি’র জন্য অভিনেত্রী প্রায় ১০ কেজি ওজন ঝরিয়েছিলেন। বর্তমানে তাকে বেশি দেখা যায় ওয়েব সিরিজ করতে। সেখানেও তার অভিনয় দক্ষতা মানুষের মন ছুয়ে গেছে।

Back to top button