Tollywood

Rishi Kaushik: এখান আকাশ নীলের উজান থেকে ইষ্টিকুটুমের অর্চিষ্মান!সব চরিত্রেই বাজিমাত ঋষি কৌশিকের, আজ হঠাৎ এমন কী হল যে ভক্তরা মেতে উঠল তাকে নিয়ে?

বাংলা টেলিভিশন জগতে একজন জনপ্রিয় এবং প্রিয় মুখ হল অভিনেতা ঋষি কৌশিক। যার আজ ৪৩ তম জন্মদিন। তার জন্ম আসামে হলেও বর্তমানে তিনি পশ্চিমবঙ্গের একজন জনপ্রিয় অভিনেতা। ১৯৭৯ সালে আজকের দিনে আসামের তেজপুরে জন্ম হয় ঋষির। তারপর ওখানে বড় হয়ে ওঠা, সঙ্গে নিজের স্কুল জীবন কলেজ জীবন কাটান। তারপর ২০০২ সালে তিনি চলে আসেন কলকাতায়।

সেখানে এসে ২০০৪ সালে তার প্রথম অভিনয় জগতে পা রাখা একটি আসামিয়া “রং” সিনেমার মাধ্যমে। তারপর বাংলা সিনেমায় ২০০৬ সালে “ক্রান্তি” বলে একটি ছবি করেন ঋষি।

Actor Rishi Kaushik shares fond childhood memories of Rongali Bihu - Times  of India


তবে বড়পর্দায় তার প্রথম আবির্ভাব হলেও তার জনপ্রিয়তা বাড়ে বাংলা টেলিভিশনের মাধ্যমে। ২০০৫ সালের জি বাংলায় প্রথম ছোট পর্দায় কাজ শুরু করেন ঋষি কৌশিক। “একদিন প্রতিদিন” ধারাবাহিকে মুখ্য চরিত্র ইন্দ্রনাথ লাহার ভূমিকায় দেখা যায় তাকে। তারপরেই তাকে ২০০৮ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “এখানে আকাশ নীল” এ ড: উজান চ্যাটার্জির ভূমিকায় দেখতে পায় দর্শক। এই ধারাবাহিকে তার অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছিল।

Ekhane Aakash Neel - Alchetron, The Free Social Encyclopedia

তারপর থেকে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছে ঋষি কৌশিক। যেমন ২০১০ সালে স্টার জলসার “মুখোশ মানুষ” ধারাবাহিকে এসিপি ঋষি চ্যাটার্জির ভূমিকায় অভিনয় করেন তিনি, তারপর ২০১১ সালেs স্টার জলসার “ইস্টিকুটুম” ধারাবাহিকের অর্চিষ্মান মুখার্জির চরিত্রে অভিনয় করেন। তারপর স্টার জলসাতেই “কুসুম দোলা” এবং “কোরাপাখি”তে অভিনয় করতে দেখা যায় তাকে।

Kusum Dola - Watch Episode 3 - Iman Asks About Rupkotha on Disney+ Hotstar
বর্তমানে তাকে কালার্স বাংলার “সোনা রোদের গান” ধারাবাহিকে ড: অনুভব মৈত্রের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। তার বিপরীতে অভিনয় করছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে।

Sona Roder Gaan: নিজের মনের কথা ডাঃ অনুভবকে জানাবে আনন্দী! নববর্ষে আরও  কাছাকাছি আসবে জুটি? - Sona Roder Gaan bangla serial noboborsho 1429 special  episode Anondi and Anubhab realises their ...
প্রসঙ্গত, তার টেলিভিশনের অভিনয় যাত্রা বহু দিনের, তাকে বাংলার দর্শক খুবই পছন্দ করে। এমনও বলা হয়ে থাকে যে ঋষি কৌশিক কোনো ধারাবাহিকে অভিনয় করলে তা টিআরপি তালিকায় প্রথম দিকে থাকবেই। তার অভিনয় গুণে মুগ্ধ হয়ে বাংলায় তার ভক্ত রয়েছে প্রচুর।

Actor Rishi Kaushik turns a year older - Times of India
তাই আজকে তার জন্মদিনে তার ভক্তরা তাকে অনেক শুভেচ্ছা বার্তা দিয়েছে। সঙ্গে তার এত দিনের অভিনয় জীবনে বাংলা দর্শককে এত সুন্দর সুন্দর চরিত্রে অভিনয় করে যে উপহার দিয়েছেন তার জন্যও তারা তাকে অনেক ধন্যবাদ জানিয়েছে অভিনেতাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button