Tollywood

আজ সাত্যকির জন্মদিন, নিজের টুকটুক টুকাই বাবুর জন্মদিনটা কেমন করে পালন করছে উর্মি?

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো এই পথ যদি না শেষ হয়। গতকাল এই সিরিয়ালের এক বছর সম্পূর্ণ হয়েছে। আর এর মধ্যেই এই সিরিয়াল বেশ জনপ্রিয়তা লাভ করে ফেলেছে।প্রথমদিকে যখনই সিরিয়াল শুরু হয়েছিল তখন এর গল্প সাধারণ মানুষ অতটা পছন্দ করেননি তবে তারপর যখন লকডাউনের পর নতুন করে সিরিয়াল শুরু হলো এবং উর্মি ও সাত্যকির বিয়ে হল তারপর থেকেই এই সিরিয়াল বেশ জনপ্রিয়তা পেয়েছে।

বর্তমানে সিরিয়ালে হতে চলেছে কাকা মামণির পর্দা ফাঁস। কীভাবে উর্মির বাবা মারা গেল তার কিছুটা আমরা কালকে আমরা আন্দাজ করতে পেরেছি অলকের কথায়। এটাই জানতে পারি এক্সিডেন্টের দিন সমর উর্মির বাবার গাড়ি চালাচ্ছিল। তবে সমরের কিন্তু কোনো আঘাত লাগেনি এবং সমর এক্সিডেন্টের পর উর্মির বাবাকে হাসপাতালেও নিয়ে যায় নি। অর্থাৎ সে যে কাকা মামণির আদেশেই এরকমটা করেছে এটা আমরা বুঝতে পারছি।

এর মাঝেই গতকাল সিরিয়াল একবছর পূর্ণ করেছে আর আজ সিরিয়ালে দেখানো এপিসোড অনুযায়ী সাত্যকির জন্মদিন। অর্থাৎ আমাদের উর্মির টুকটুক, টুকলুসের জন্মদিন। সকাল থেকে এই পথের ভক্তরা সাত্যকির জন্মদিন সেলিব্রেট করছে সোশ্যাল মিডিয়ায়।

তবে সিরিয়ালে এখনো পর্যন্ত এই সংক্রান্ত কোনো এপিসোড দেখানো হয়নি। সেই নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন তবে তার জবাবটাও দিয়েছে বাকি ভক্তরা।তার কারণ হলো কিছুদিন আগেই সিরিয়াল অনুযায়ী পুরুষ জন্মদিন পালন হয়েছে অর্থাৎ সেদিন ছিল 30 শে মার্চ আর 13 ই এপ্রিল আসতে একটু তো দেরি হবেই।তাই আগামী সপ্তাহে বা তার পরের সপ্তাহে হয়তো আমার সাত্যকির জন্মদিন পালনও দেখতে পাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button