ছোট্ট টপ-শর্টস পরে কাঁচা বাদাম গানে নেচে ট্রোলড তিথি! ‘ট্যালেন্ট নেই তাই নোংরামি করে লাইক কুড়োনোর ধান্ধা’ বলছেন নেটিজেনরা

মা ধারাবাহিক থেকে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ছোট্ট ঝিলিক ওরফে তিথি বসু। তার আসল নাম হয়তো অনেকেই এখনও ততটা হয়তো জানে না যতটা না লোকে তাকে তার চরিত্রের নামে চেনে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হলো তাকে। কেন?

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিথি। ফটোশুটের ছবি পোস্ট করার পাশাপাশি বিভিন্ন রিল বানায় সে। সেগুলি আপলোড করার সঙ্গে সঙ্গেই বেশ ভাইরাল হয়ে যায় তিথি। কিন্তু এবার যা হলো তাতে নানা কুমন্তব্য শুনতে হলো তাকে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে রয়েছে কাঁচা বাদাম গানটি। এমন কোনও তারকা নেই যিনি এই গানটির সঙ্গে রিল বানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এবার সেই দলে নাম লেখালো তিথি। সে হলুদ স্প‍্যাগেটি টপ ও সাদা শর্টস এই গানে কোমর দোলালো। সেইসঙ্গে আবার ক্যাপশনে সে লিখলো ‘এবারে আর দেরি করিনি’। তবে বরাবরের মতো এবার আর প্রশংসা পায়নি সে। এবার সমালোচনার শিকার হতে হলো এই নায়িকাকে।

IMG 20220204 0048022

শুধু খারাপ নয়, নানা অ’শ্লীল মন্তব্য এসেছে তিথির প্রতি। তিথির অঙ্গভঙ্গিকে ঘিরে কুমন্তব্য করেছে অনেকে। আবার কেউ লিখেছে একজন মেয়ে হয়ে তার নাকি খুব লজ্জা লাগছে এমন ভিডিও দেখতে। নেটিজেনদের বক্তব্য যখন নাচতে পারে না তখন নোংরামি কেন করছে সে? যদিও এই মন্তব্যগুলোর কোনও জবাব এখনও দেয়নি তিথি।

Back to top button