ছোটখাটো পোশাক পরে ছবি দেওয়ায় ধ’র্ষণের হুমকি মিলছে রোজ! চিন্তায় শুকিয়ে যাচ্ছেন ‘ঝিলিক’ তিথি বসু

স্টার জলসার অনেক পুরোনো একটি ধারাবাহিক ‘মা’ এর মাধ্যমে দর্শকদের মনে স্থান করে নিয়েছিল শিশুশিল্পী তিথি বসু। সেই ঝিলিক এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় সে। কাজ হলো পাওয়া যায় তিথির সোশ্যাল মিডিয়া একাউন্ট ঘাঁটলেই।

কোঁকড়া চুল ফ্রক পরা ছোট ঝিলিক অনেকটাই বদলে গিয়েছে বড় হওয়ার সাথে সাথে। কিন্তু তার সেই বদল যেন অনেকেই মেনে নিতে পারছে না। এদিকে এই ধারাবাহিকের পর টেলিভিশনে আর দেখা যায়নি তিথি বসুকে। কেনো?

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছে তিথি বসু। পড়াশোনা নিয়েই এখন ব্যস্ত সে। সবেমাত্র স্নাতক পাস করল। মা’ ধারাবাহিকের জনপ্রিয়তার পর একটা লম্বা বিরতি নেওয়ার কারণ এই পড়াশোনা। তার মা-বাবাও চেয়েছিলেন তিথি যাতে পড়াশোনাটা আগে শেষ করে। তবে এই ধারাবাহিকের পর আরেকটা ধারাবাহিকেও দেখা গিয়েছিল তিথি বসুকে।

কিন্তু সেখানে নিজের চরিত্রের মাধ্যমে বিশেষ প্রভাব ফেলতে পারেনি জনগণের মধ্যে। ‘ময়ূরাক্ষী’ ধারাবাহিকটি তিথি করেছিল ঝিলিকের ইমেজ ভাঙতে। পড়াশোনা শেষ, এবার সিনেমা হোক কিংবা সিরিয়াল যে কোনো এক দিকে ভবিষ্যৎ নিয়ে এগোবে।

 

সোশ্যাল মিডিয়ায় তিথি যে পোস্ট গুলি করে সেগুলো নিয়ে মাঝেমধ্যে কটাক্ষের শিকার হতে হয় তাকে। এ প্রসঙ্গে সাক্ষাৎকারে তিথি জানায় এগুলোকে বিশেষ পরোয়া করে না সে।

আসলে সবাই তাঁকে এতদিন ঝিলিক হিসেবে দেখে এসেছে। কেউ তার আসল জীবন সম্পর্কে জানত না। তা মেনে নিতে সময় লাগবে এমনই বলছে তিথি। শুধু সমালোচনা নয় রীতিমতো ধর্ষ’ণের হুমকিও পেয়েছিল তিথি বসু। সাইবার ক্রাইমে রিপোর্ট করেছিল সে। তারপর আর আইনের দিকে যায়নি।

ei samay

Back to top button