Bangla SerialTollywood

Ay Tobe Sahochori: আয় তবে সহচরীর পর বসে থাকতে হলো না সহচরীর ছেলে টিপুকে! পেয়ে গেলেন নতুন কাজের অফার! স্টার জলসা ছেড়ে জি বাংলায় ফিরছেন ইন্দ্রনীল

একটা ধারাবাহিক শেষ হলেই দর্শকরা আবার অপেক্ষায় থাকে কখন তাদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের আবার দেখা যাবে নতুন কাজে। আর যাদের সাফল্যমন্ডিত কেরিয়ার তাদের বেশি অপেক্ষা করতে হয় না এটা প্রমাণিত। একটা ধারাবাহিক শেষ হলেই আবার নতুন কাজের সুযোগ চলে আসে সেই নায়ক নায়িকাদের কাছে।

তবে এই নবাগত নায়কের ভাগ্য খুব ভালো এটা বলাই যায়। প্রথম কাজের পরেই সিরিয়াল শেষ হতেই এল দ্বিতীয় কাজের সুযোগ। খুব তাড়াতাড়ি স্টার জলসার এই অভিনেতাকে দেখা যেতে চলেছে জি বাংলায়। বুঝতে পারলেন তো কার কথা বলছি?

Actor Indranil Chatterjee leaves a heartwarming note on Biswajit Ghosh's  birthday - Times of India
শিরোনাম পড়ে আশা করি অনেকেই অনুমান করে ফেলতে পেরেছেন। হ্যাঁ, সেই অভিনেতা হলেন আয় তবে সহচরী ধারাবাহিকের টিপু ওরফে ইন্দ্রনীল চ্যাটার্জী। যদিও এই মুহূর্তে তাকে ইন্দ্রনীল কম আর টিপু নামেই বেশি চেনে মানুষ। এই অভিনেতা এবার নতুন সিরিয়ালে আসতে চলেছেন বলে খবর।

Indranil chatterjee (@iamindranil27) / Twitter
স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল কিছুদিন আগেই বন্ধ হয়েছে। যদিও সিরিয়াল যে এভাবে বন্ধ হয়ে যাবে এমনটা আশা করতে পারেনি দর্শকরা। মুখ্য নায়িকা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তারপর তাকে আর দেখা গেল না সিরিয়ালে আর ঠিক তারপরেই তড়িঘড়ি করে বন্ধ করে দেওয়া হলো এই ধারাবাহিক। যদিও ভক্তদের মন খারাপ খুব বেশিদিনের জন্য স্থায়ী হলো না কারণ টিপু আবার ফিরতে চলেছেন।

Indranil Chatterjee on Instagram: “Man loves company even if it is only  that of a small burning candle.... . #instadaily #actor #… | Man in love,  Photoshoot, Actors
টিপুর ভূমিকায় বেশ প্রশংসা অর্জন করেছেন ইন্দ্রনীল। ধারাবাহিক শেষ হবার পর অভিনেতাকে আর দেখা যায়নি কোথাও। তবে এবার এলো সুখবর। স্টার জলসা ছেড়ে এবার সরাসরি জি বাংলায় তিনি। আসছে একটি নতুন ধারাবাহিক যেখানে একটা অন্যরকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইন্দ্রনীলকে। শোনা যাচ্ছে বিপরীতে থাকবেন সোহিনী গুহ রায় কিংবা স্বস্তিকা দত্ত। দুজনেই জনপ্রিয় নায়িকা। আবার অনেকের অনুমান ইন্দ্রনিনের বিপরীতে থাকতে পারেন জি বাংলার এই মুহূর্তের জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ের মুখ্য নায়িকা সৌমীতৃষা।

Beautiful photos of birthday girl Soumitrisha Kundoo | Times of India

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button