Tollywood

Actress baby bump: ছেলের বয়স মাত্র ১ এর মধ্যেই আবার বেবি বাম্প! আবার মা হতে চলেছেন টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা? “খুব তাড়া না?” ছবি সামনে আসতেই ধেয়ে এলো Troll

২০২১ সালে ১০ এপ্রিল পুত্র সন্তানের জন্ম দেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘ একটা সময়ে টেলিভিশনে থাকার পর এখন একটা দীর্ঘ সময় তিনি টেলিভিশন থেকে বহু দূরে। নায়িকা সিদ্ধান্ত নিজেই নিয়েছেন কারণ তিনি বিয়ের পর ঠিক করে নিয়েছিলেন মন দিয়ে সংসার করবেন। তাই নিজের ছোট্ট ছেলে আর সংসার নিয়ে বেশি সুখে ঘরকন্না করছেন এই বাঙালি নায়িকা।

তবে টেলিভিশন থেকে দূরে থাকলেও চর্চার আলো থেকে কোনদিনই দূরে নেই এই জুটি। তার উপর সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় এক রিয়ালিটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দুজনের জনপ্রিয়তা আরো বেড়ে গেছে। ইস্মার্ট জোড়িতে দুজনের উপস্থিতি মন ভরিয়ে দিয়েছিল দুজনের ভক্তদের।

ছেলের নাম কেশব। আশা করছি এবার বুঝতেই পেরে গেছেন কোন নায়িকাকে নিয়ে কথা বলছি আমরা? হ্যাঁ, রাজা-মধুবনীর জুটি অন্যতম চর্চিত এক জুটি। ভালোবাসা ডট কম থেকে ওম-তোড়া জুটি হিসেবে প্রথম আত্মপ্রকাশ এবং তারপর সেখান থেকেই প্রেম করে বিয়ে করলেন দুজনে।

একটা দীর্ঘ সময় দুজনে বিবাহিত ছিলেন, সুখে সংসার করেছেন এবং তারপর সংসারে এসেছে তাদের প্রথম সন্তান। এখন ছেলেকে নিয়ে দিব্যি সময় কেটে যায় অভিনেত্রীর। কিন্তু এরই মাঝে চাঞ্চল্য পড়ে গেল নায়িকার একটি ছবিকে ঘিরে।

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে নায়িকার বেবি বাম্প ফুটে উঠেছে। দেখে মনে হচ্ছে বেশ কয়েক মাসের প্রেগন্যান্ট তিনি। পাশে কেশবের বাবা অর্থাৎ অভিনেত্রীর স্বামী রাজা গোস্বামী। নিজেদের বাড়ির ছাদে ছবিটি শেয়ার করেছেন।

আর এই ছবি সামনে আসো মাত্রই আবার দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে যে তাহলে কি নায়িকা দ্বিতীয়বার প্রেগনেন্ট হলেন? মাত্র এক বছর বয়স প্রথম সন্তানের আর তার মধ্যেই কি সন্তান নেওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন এই যুগল? কেশবের হট মাম্মা ছবি পোস্ট করা মাত্রই বিভিন্ন জল্পনা, কল্পনা শুরু হয়ে গেছে ভক্ত মহলে।

Actress Madhubani Goswami talks about her pregnancy and future plans dgtl - Anandabazar
এ প্রসঙ্গে জানিয়ে রাখি না, এমন কোন সুখবর আপাতত আসেনি। এটা থ্রোব্যাক ফটো যেটা অভিনেত্রী শেয়ার করেছেন নিজের instagram এ। ক্যাপশনে তিনি নিজের পার্লারের কথা লিখেছেন। অর্থাৎ ছবিটি শুধুমাত্রই দৃষ্টি আকর্ষণের জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button