BollywoodTollywood

Nusrat Jahan-Srk: এবার কিং খানের নায়িকার ভূমিকায় টলি সুন্দরী নুসরত জাহান! বলিউডে পা দিতেই হাঁকালেন ছক্কা! এতো বড় সুযোগ “বনুয়া” মিমিও পেলেন না

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। যার কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন সবকিছুই থাকে চর্চার শিরোনামে। তবে এবার বলিউড বাদশা শাহরুখ খানের নায়িকার রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী, যা দেখে সকলেই চমকে গেলেন। কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বলিউডের কিং খান। তবে সেই সময় শীতকালীন অধিবেশনে ছিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত। আর তারপরেই এই নতুন লুকে নতুন ঘোষণা করেছেন অভিনেত্রী।


সে সময় শাহরুখ খানের সঙ্গে দেখা না হওয়ার আক্ষেপ নিজেই মিটিয়ে নিলেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি তাকে তার সোশ্যাল মিডিয়াতে শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘ম্যায় হুঁ না’র নায়িকা সুস্মিতা সেনের ‘গোরি গোরি’ গানে লাল শাড়ি পরা লুকে সেজেছিলেন অভিনেত্রী। এদিন অভিনেত্রীকে দেখা গেছে লাল শাড়ির সঙ্গে টিউব টপে এবং হালকা মেকআপের সাথে খোলা চুল। এদিন টলিউড অভিনেত্রীকে একেবারে শাহরুখের নায়িকার মতই লাগছিল। তার সাথে তিনি ক্যাপশনে লিখেছিলেন, “লাল শাড়ি এসআরকের গান আর স্বপ্নপূরণের সময়”। আর এই কথাই জল্পনা বাড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভক্তদের মধ্যে এবার প্রশ্ন উঠছে যে তবে কি এবার শাহরুখ খানের সাথে জুটি বাঁধতে দেখা যেতে চলেছে টলিউড সুন্দরীকে! আর সেই ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

গত রবিবার অভিনেত্রীর এমন পোস্টে চমকে গেছেন তার অনুরাগীরা। কয়েকদিন আগেই বাংলা থেকে ঘুরে গেছেন কিং খান আর তার মধ্যেই নুসরাতের এমন পোস্ট রীতিমতো অবাক করে দিয়েছে অনেককে। তবে অভিনেত্রী শাহরুখের সাথে কোনো কাজ করতে চলেছেন কিনা সেই কথা এখনো স্পষ্ট নয়।

Nusrat-Shah Rukh Khan: Nusrat Jahan Shares A Video With Main Hu Naa Song,  See The Twist | Nusrat-Shah Rukh Khan: লাল শাড়িতে লাস্যময়ী নুসরত মনে  করালেন সুস্মিতাকে, দেখে অবাক শাহরুখ!
কিছুদিন আগেই শাহরুখের আসন্ন ছবি ‘পাঠানে’র একটি গান নিয়ে চরম বিতর্কের মধ্যে পড়েছিলেন অভিনেতা আর সেই নিয়েই টলিউড অভিনেত্রীকেও সরব হতে দেখা গিয়েছিল। শাহরুখ খানের ‘পাঠান’ ছবির ‘বেশরম রঙ’ গানটিতে নেটিজেনদের কটাক্ষের বিরোধিতা করে কড়া বার্তা দিয়েছিলেন অভিনেত্রী।
Pathaan song Besharam Rang row: SC lawyer files complaint with I&B  Ministry; says, 'Deepika Padukone and Shah Rukh Khan have hurt the  religious sentiments of Hindus by performing an obscene dance' |

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button