Neel Mukherjee: মাতৃহারা জনপ্রিয় বাঙালি অভিনেতা! দাহ করে ফের নাটকের রিহার্সালে

দিন কয়েক আগেই মা-কে হারিয়েছিলেন অভিনেত্রী দেবশ্রী রায় ও সোনালি চৌধুরী, ফের মাতৃবিয়োগের যন্ত্রণা অনুভব করছেন অভিনেতা নীল সুজন মুখোপাধ্যায়। সেই একই যন্ত্রণার মধ্যে রয়েছেন তার ভাই এবং জনপ্রিয় পরিচালক সুমন মুখোপাধ্যায়।

বেশ কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত নানান সমস্যায় ভুগছিলেন অভিনেতার মা, আরতি মুখোপাধ্যায়। ভর্তি করা হয় হাসপাতালে। অবশেষে মঙ্গলবার রাতে চিরকালের মতো নিদ্রায় মগ্ন হলেন। শুধু এই দুই মুখোপাধ্যায়ের ভাইয়ের মা নন, তার আরো একটি পরিচয় ছিল। তিনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের স্ত্রী।

ফেসবুকে মাকে হারানোর কথা শেয়ার করেছেন অভিনেতা নীল। মায়ের সঙ্গে তোলা শেষ সেলফি পোস্ট করেন অভিনেতা। মায়ের মৃত্যুর পর শেষ কাজ সম্পন্ন করে স্ট্যাটাস দিলেন তিনি। মায়ের শোকে কাতর হলেও নির্দিষ্ট সময়েই নাটকের রিহার্সালে পৌঁছে গেলেন। জানালেন সেটাও মায়ের অনুপ্রেরণাতেই। ‘দ্য শো মাস্ট গো অন’ এটা মায়ের কাছ থেকেই শিখেছেন তিনি।

ফেসবুকের ওয়ালে সদ্য মা-হারা অভিনেতা লেখেন- ‘মায়ের সঙ্গে শেষ ছবি…… দাহ করে ফিরলাম। সকাল ৮ টায় রিহার্সাল। মায়ের কথা ভেবেই যাবো। চেতনা ৫০ তোমার নামেই চিহ্নিত হোক। তুমি জাগ্রত অন্তরে অন্তরে…’।

Back to top button