Tollywood

Actrees Marriage: নতুন নতুন প্রেমে পড়তেই ঝটপট বিয়ে! ২০২৩ সালেই হচ্ছে সেই শুভ কাজ! নায়িকা কে না পড়লে বিশ্বাস হবে না

বন্ধুর বাড়িতেই দেখা হল তাদের। প্রথম দেখাতেই প্রেম। আর প্রেমের পরেই এবার দিয়ে। না কোন সিনেমার গল্প নয় এটা একজন প্রিয় বাঙালি অভিনেত্রীর বাস্তব জীবনের কাহিনী।

অভিনেত্রীকে আমরা প্রত্যেকেই চিনি। খুব কম বয়স থেকে অভিনয় করছেন এবং এখন ছোট পর্দার পাশাপাশি ডিজিটাল দুনিয়া কাঁপাচ্ছেন তিনি নিজের অভিনয়ের দক্ষতায়। জীবনে এসেছে তার নতুন মানুষ। এবার তার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই বাঙালি নায়িকা।

জুলাই মাসে ছিল নায়িকার জন্মদিন। তখন তিনি জানিয়েছিলেন সিঙ্গেল এবং খুব খুশি রয়েছেন নিজেকে নিয়ে। কিছু মাস পরেই তার সম্পূর্ণ উল্টো চিত্র। আর সেটা এখন নায়িকার ইন্সটাগ্রাম প্রোফাইল ঘাটলেই বোঝা যাচ্ছে। কে সেই নায়িকা?

যে নায়িকার কথা আমরা বলছি তিনি হলেন রূপসা চট্টোপাধ্যায়। যার সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি হলেন সায়নদ্বীপ সরকার। না তিনি বাংলা সিনেমা জগতের সঙ্গে যুক্ত নন। তিনি সম্পূর্ণ কর্পোরেট মানুষ। দের মাস আগে এক বন্ধুর বাড়িতেই রূপসার সঙ্গে আলাপ হলো তার। তারপরে বন্ধুত্ব এবং ভালো লাগা তৈরি হয়ে যায়।


এক সংবাদ মাধ্যম এ নিয়ে রূপসার সঙ্গে যোগাযোগ করলে তিনি অস্বীকার করেননি প্রেমের বিষয়টি। উপরন্তু বললেন সবাই বেশ বলছে মিষ্টি লাগছে দুজনকে। কী থেকে কী হয়ে গেল এটা তিনি নিজেও জানেন না। তবে একটু ভালো লাগছে নায়িকার। তবে এ বিষয়টি তিনি লোকাতে চান না কারণ তিনি মনে করেন ওর সঙ্গে তিনি নিজের ভবিষ্যৎ দেখছেন তাই এখানে লুকোচুরির কোন বিষয় নেই।

আগেও জীবনে সম্পর্ক এসেছে নায়িকারএবং সেখানে ভবিষ্যৎ নিয়ে ভেবেছিলেন। তবে সেটা পরিণতি পাইনি সেটা আলাদা কথা। কিন্তু একটা ঠিক করে নিয়েছেন যে আর ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে প্রেম করবেন না রূপসা। এখন যার সঙ্গে রয়েছেন তার সঙ্গে বিরাট খুশি রয়েছেন এবং ২০২৩ সালে বাগদান পর্ব সেরে নেওয়ার ইচ্ছে রয়েছে। শুভস্য শীঘ্রম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button