Tollywood

Actress Family Death: টলিউডে আবার খারাপ খবর! কাছের মানুষকে হারিয়ে কান্না সামলাতে পারছেন না রানী মুখার্জি, দেবশ্রী রায়!

হঠাৎ এলো সবথেকে খারাপ পরিস্থিতি। সবথেকে খারাপ খবর এলো এই সুপারস্টার অভিনেত্রীর জীবনে। নায়িকা নিজের জীবনের সবথেকে কাছের মানুষকে হারালেন নায়িকা। তিনি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়।

জানা গেছে মৃত্যু হয়েছে দেবশ্রী রায়ের মা আরতি রায়ের। মঙ্গলবার সন্ধ্যা ৬.৩০টা নাগাদ তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯২ বছর। জানা গেছে বহুদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন। বিগত কয়েক মাস ধরে তিনি অভিনেত্রীর দিদির বাড়িতে থাকছিলেন। মৃত্যুর সময় উপস্থিত ছিলেন ৩ মেয়েই।

মায়ের মৃত্যু সংবাদে জীবনের সবকিছু হঠাৎ করে এলোমেলো হয়ে গেল দেবশ্রীর। মায়ের জন্যেই দেবশ্রীর অভিনেত্রী হয়ে ওঠা। বার্ধক্যজনিত সমস্যা ছাড়া আরতি দেবীর বিশেষ কোনও রোগ ছিল না বলে জানান দেবশ্রী। তিন মেয়ে পাশে ছিল, তাই খুব শান্তিতে গিয়েছেন তিনি এটাই নায়িকার মনের শান্তি।


মেয়েকে নাচ শেখানো থেকে শুরু করে তাঁকে অভিনয়ে অনুপ্রেরণা জোগানোর পিছনে ছিলেন একমাত্র মা। উল্লেখ্য আরতি দেবীর মেয়ে, দেবশ্রীর দিদি কৃষ্ণা মুখোপাধ্যায়ের মেয়ে আরেক জনপ্রিয় বলিউড সুপারস্টার রানি মুখোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button