Actress Mother: প্রথম সন্তানের বয়স ১ এর মধ্যেই আবার সন্তানের জন্ম দিলেন জনপ্রিয় টেলিভিশন নায়িকা! খুশির খবর উপচে পড়ছে ভক্তদের ভালোবাসা

শীতের মরশুম খুশির মরশুম হয়ে এলো এই অভিনেত্রীর জীবনে। মাতৃত্বের স্বাদ আবার পেলেন তিনি। দ্বিতীয়বার মা হলেন এবং সন্তানের জন্ম দিলেন জনপ্রিয় টেলিভিশন নায়িকা।

বাংলা টেলিভিশনের একজন ধারাবাহিকের গুরুত্বপূর্ণ মুখ্য চরিত্রে ছিলেন তিনি যা আজও মনে রেখেছে দর্শক। বলা যায় নায়িকার প্রকৃত নামের থেকে তার টেলিভিশনের চরিত্রের নামেই বেশিরভাগ মানুষ এখনো তাকে চেনে এক ডাকে। এর থেকেই নায়িকার সাফল্য এবং জনপ্রিয়তার অনুমান করা যায়।

এক বছর আগে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। আবার দ্বিতীয়বার মা হলেন এই জনপ্রিয় নায়িকা। ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে গেল ছবিগুলো। পাশাপাশি দর্শকদের ভালোবাসা এবং শুভ কামনা উপচে পড়ছে কমেন্ট বক্সে। বিয়ের পর থেকো টেলিভিশনের অন্তরালে চলে গেছেন নায়িকা। তবু সোশ্যাল মিডিয়ার দৌলতে বরাবর আলোচনায় থাকেন তিনি এবং তার স্বামী। দুজনেই টেলিভিশনের জনপ্রিয় নায়ক এবং নায়িকা এবং এখন এক সফল দম্পতি।

বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? হ্যাঁ, তিনি হলেন মধুবনী গোস্বামী। সম্প্রতি কিছু ছবি শেয়ার করেছেন তিনি হাসপাতাল থেকে যেখানে নায়িকার পাশে তার সদ্যোজাত সন্তানকে দেখা যাচ্ছে। ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন “আমাদের জীবনের সর্বশ্রেষ্ঠ দিন”।

madhubani goswami baby bump 09
তবে দর্শকদের জানিয়ে রাখা উচিত এই ছবিগুলি পুরনো। না, দ্বিতীয়বার মা হননি মধুবনী। এই ছবিগুলি নায়িকার প্রথম সন্তান কেশবের জন্মের পর তুলেছিলেন তিনি। শেষ ছবিতে একটি তারিখ লেখা রয়েছে। সেখান থেকে স্পষ্ট ২০২১ সালের ৪ জুন প্রথমবার মা হওয়ার স্বাদ অনুভব করেছিলেন নায়িকা।

Back to top button