Bangla SerialTollywood

Actress Affair: দু-এক মাস আগেই ভেঙেছিল সম্পর্ক! বিচ্ছেদের টাটকা ক্ষত ভুলে গিয়ে নতুন প্রেমিকের বাহুডোরে জনপ্রিয় টেলি নায়িকা! “এত তাড়া কীসের বোন?” Troll করলো নেটিজেন

টেলি দুনিয়ায় আবার নতুন প্রেমের গুঞ্জন। বিচ্ছেদ ভুলে আবার নতুন করে মন দেওয়া নেওয়ার পালা শুরু হয়েছে। সদ্য ব্রেকআপ হয়েছে কিন্তু সেই কষ্ট ভুলে গিয়ে আবার মনের মানুষের খোঁজ পেয়েছেন এই নায়িকা।

এই অভিনেত্রীকে আমরা খুব ভাল করেই চিনি। দীর্ঘ সময় ধরে টলি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। বিশেষ করে বাংলা সিরিয়ালের জগতে পরিচিত একটা নাম। আর বর্তমানে ডিজিটাল দুনিয়ায় পা রেখেই বিপুল খ্যাতি এবং জনপ্রিয়তা অর্জন করেছেন এই বঙ্গ তনয়া।

বেশ কিছু জনপ্রিয় ধারাববাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গেছে নায়িকাকে। পাশাপাশি নেগেটিভ চরিত্রে ও নিজেকে সমানভাবে মেলে ধরেছেন তিনি। দু-এক মাস আগেই আগের প্রেমিকের সাথে নায়িকার ব্রেকআপের খবর ছড়িয়ে পড়ে চারিদিকে।

নিজের ব্রেকআপের কথা অভিনেত্রী রূপসা চ্যাটার্জী নিজেই জানিয়েছিলেন সকলকে। আসলে নায়িকা কোনদিন নিজের ব্যক্তিগত জীবন বিশেষ করে প্রেমের জীবনকে কেন্দ্র করে রাখঢাক করতে পছন্দ করতেন না। তাই খুব সহজেই ব্রেকআপের কথা জানিয়েছিলেন রূপসা। নায়িকার জীবনে যে নতুন ভালোবাসার প্রবেশ ঘটেছে সেটাও তিনি স্বীকার করে নিলেন। নায়িকার নতুন মনের মানুষ কে?

যে ব্যক্তিকে নায়িকা মন দিয়েছেন তিনি হলেন সায়নদীপ সরকার। এই ব্যক্তি ইন্ডাস্ট্রির অন্তর্গত নন। এই বছরের দীপাবলিতে নিজের নতুন প্রেমকে প্রকাশ্যে নিয়ে এলেন অভিনেত্রী রূপসা চ্যাটার্জি। সায়নদীপ এবং অভিনেত্রী একসঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। তাদের স্পষ্ট প্রাক্তনকে ভুলে নতুন প্রেমের সন্ধান পেয়েছেন জনপ্রিয় টেলি নায়িকা। ছবিগুলি ভাইরাল হওয়া মাত্রই নায়িকার ভক্তরা প্রচুর শুভেচ্ছা বার্তা এবং ভালোবাসা পাঠিয়েছেন দুজনের উদ্দেশ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button