Tollywood

Actress in Love: দারোগার প্রেমে নিজের মনকে বন্দী করলো টলিপাড়ার ডিম্পল কুইন! হাত নয় মনে পরেছে হাতকড়া!

নভেম্বরের শীতেও বসন্তের ছোঁয়া লেগেছে অভিনেত্রীর জীবনে। প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কলকাতার শীতের মিঠে রোদ মেখে ময়দানে বসে চিনেবাদাম খাওয়া নয়, দূরে রাজা-রানির দেশে আপাতত তার রাজত্ব। প্রথম ছবির সময় থেকেই প্রচারের আলো থেকে দূরে নন তিনি।

একসময় এমন হয় যে প্রথম ছবির পরিচালকের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। বিবাহিত খ্যাতনামী পরিচালকের সঙ্গে যদিও সম্পর্কের গুঞ্জন অল্প সময়েই আলোচনার অন্তরালে চলে যায়। ইতিমধ্যেই টলিপাড়ার পয়লা নম্বর তারকার ছবিতে কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। গুঞ্জন ছিল, সেই সেটেই নাকি কাছের মানুষের হদিশ পেয়েছেন তিনি।

এখন কাজ যেমন চলছে তেমন চলছে প্রেমের এক্সপ্রেস। শহর থেকে দূরে নীল জলরাশির রাষ্ট্রে ছুটি কাটাতেও গিয়েছিলেন নাকি প্রেমিকের সঙ্গে। যদিও গোটাটাই অস্বীকার করে দিয়েছেন অভিনেত্রী এবং তার প্রেমিক দুজনেই। তবে নায়িকার সেই মনের মানুষ আসলে কে?

জানা গেছে যার প্রেমে এই মুহূর্তে নায়িকা হাবুডুবু খাচ্ছেন তিনি এক পুলিশ অফিসার। এক আইপিএস কর্তার প্রেমে পড়েছেন নায়িকা। কিন্তু এখনই এই খবর ছড়িয়ে পড়ুক এটা চান না তিনি। আসলে কীসের এত তাড়া? ‘ধীরে চল’ নীতি নিয়েছেন যে অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button