Tollywood

Actress Hindi Serial: পরপর হয়েছেন বাংলা সিরিয়ালের মুখ্য নায়িকা, এবার হিন্দি সিরিয়ালে জলসা নায়িকা! খড়ি, নন্দিনী সবাই ফেল! খবর শুনে আনন্দে লাফাচ্ছে ফ্যানেরা

বাংলা সিরিয়াল আর পিছিয়ে নেই। বাংলা টেলিভিশন উপহার দিয়েছে একের পর এক তারকা। এখনো ঘুমাবো তো একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে এবং তার সঙ্গে আসছে প্রচুর নতুন মুখ। নতুন আসা অভিনেতা ও অভিনেত্রীরা কেউ কেউ প্রথম কাজের মধ্যে দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছেন নিজেদের জন্য।

এমনকি এমনটাও হয়েছে যে বাংলা সিরিয়ালে অভিষেক করে অনেকেই এখন সিনেমায় অভিনয় করছেন রীতিমত। আবার কেউ কেউ টলিউডের ত্রি সীমানা ছাড়িয়ে বলিউডে পা রেখেছেন। তাই সবসময় একজন অভিনেতা বা অভিনেত্রীকে তার অভিনয়ের গুণে বিচার করা উচিত।


এবার আবার এক সুখবর নিয়ে চলে এলাম আমরা। সম্প্রতি শেষ হয়েছে এই অভিনেত্রীর স্টার জলসায় হওয়া সিরিয়াল। সেটা শেষ হতেই তার ভক্তরা তার আবার ফিরে আসার জন্য অপেক্ষা করছিল। সেটা নিয়েই আজ খবর দেবো আমরা।


তবে এবার আর বাংলা নয়, একেবারে হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন এই বাঙালি নায়িকা। তবে এটা নতুন নয়, এর আগে অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জি হিন্দি সিরিয়ালে নাগিন চরিত্রে অভিনয় করার খবর এসেছিল। কিন্তু কিছু সমস্যা থাকায় সেটা আর হয়ে ওঠেনি।

Sudipta Banerjee: কবে বিয়ে করছেন ...
তবে এই অভিনেত্রীর জন্য এটা অবশ্যই একটা নতুন মাইলফলক। তবে সেই নায়িকা লিড নাকি পার্শ্ব চরিত্রে অভিনয় করবেন সেটা এখনো জানা যায়নি। এবার আমরা বলেই ফেলি সেই অভিনেত্রীর নাম। তিনি হলেন স্টার জলসার বিক্রম বেতাল সিরিয়ালের কন্যাবতী।


এই চরিত্রে যিনি অভিনয় করলেন তিনি হলেন অভিনেত্রী অদ্রিজা রায়। এছাড়াও মৌ এর বাড়ি, সন্ন্যাসী রাজা, মঙ্গলচন্ডী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। এবার হিন্দি সিরিয়ালে পা রাখতে চলেছেন তিনি।

Adrija Addy Roy hot photoshoot for FAFDA

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button