Tollywood

Dhulokona: তার দুর্দান্ত অভিনয় মন জিতেছে সবার! ধুলোকনা শেষ হতেই পেলেন নতুন সিরিয়ালের ডাক! খুব তাড়াতাড়ি ফিরছেন এই নায়িকা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এমন অনেক অভিনেতা-অভিনেত্রী থাকে যারা প্রথম অভিনয়ের পরেই দর্শকদের মনে চিরকালের জন্য জায়গা করে নিতে পারে। আমার এমন অনেক নায়ক-নায়িকারাও থাকে যারা দুবার কাজের পর হঠাৎ করে উধাও হয়ে যায় টেলিভিশন থেকে।

এমনই একজন অভিনেত্রী হলেন ধুলোকনা সিরিয়ালের এই গুরুত্বপূর্ণ চরিত্রটি। যাকে নিয়ে আমরা কথা বলছি, সেই অভিনেত্রী এই সিরিয়ালে অভিনয় করেছেন ডলি চরিত্রে।

অভিনেত্রীর আসল নাম সাহানা। শুধু এই সিরিয়াল নয় এর আগেও বহু সিরিয়ালে নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মুগ্ধ করেছিলেন নায়িকা। লালল-ফুলঝুরির সিরিয়ালকে এখনও বেশ মিস করেন দর্শকরা। তবে এই নায়িকার অভিনয়ও ভোলার মত নয়। তাই তো সিরিয়াল শেষ হতেটা হতেই আবার নতুন প্রস্তাব পেলেন।

Dhulokona - Watch Episode 350 - Phuljhuri Consoles Dolly on Disney+ Hotstar
ইতিমধ্যেই সিরিয়ালের লালন অর্থাৎ ইন্দ্রাশীষ নতুন সিরিয়ালের ফিরছেন। অন্যদিকে ফুলঝুরি অর্থাৎ মানালিরও আবার নতুন কাজে ফেরার কথা শোনা যাচ্ছে। পিছিয়ে নেই পর্দার ডলিও। গত ১৫ বছর ধরে পার্শ্বচরিত্রে অভিনয় করে নিজেকে যেভাবে ধরে রেখেছেন তিনি তা আজকের দুনিয়ায় সত্যিই প্রশংসার দাবি রাখে।

Dhulokona - Watch Episode 308 - Chorui Creates Chaos on Disney+ Hotstar
এবার আসা যাক তার নতুন কাজে ফেরার বিষয় নিয়ে। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে রূপা গাঙ্গুলী-স্বীকৃতি মজুমদার অভিনীত ‘মেয়েবেলা’। শোনা যাচ্ছে সেখানেই ফিরতে চলেছেন সাহানা। সম্ভবত রূপার মেয়ের চরিত্রে দেখা যাবে এই নায়িকাকে। ইতিমধ্যেই সিরিয়ালের যে ঝলক প্রকাশিত হয়েছে সেখানে তার মুখ দেখা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button