Revisiting 2021: দেখতে দেখতে কতটা বড় হল মধুবনী,নুসরাত,শ্রেয়া ঘোষালের সন্তানরা?

দেখতে দেখতে শেষ হতে চলল 2021। আর তো কয়েক দিনের অপেক্ষা তার পরেই চলে আসবে নতুন বছর 2022। চলতি বছরে বেশ কয়েকজন টলি তারকা মা হয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন নুসরাত জাহান, মধুবনী গোস্বামী, শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। আর সেলিব্রিটিদের মধ্যে মা হয়েছেন শ্রেয়া ঘোষাল। আসুন ফিরে দেখা যাক তাদের জার্নিটা।

প্রথমেই যাকে নিয়ে সবথেকে বেশি বিতর্ক তার জার্নিটা শেয়ার করা যাক। গত 26 শে আগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত জাহান। তার সন্তানের বাবা হলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের অন্তঃসত্ত্বা অবস্থা থেকে সন্তানের জন্ম দেওয়া পুরোটাই কেটেছে বিতর্ক এর মধ্যে। তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে উঠেছে প্রশ্ন।শেষ পর্যন্ত কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেট দেখে জানা গিয়েছে যে নুসরাতের সন্তানের পিতা হলেন যশ দাশগুপ্ত। ছেলের নাম যশ এর সঙ্গে মিলিয়ে রেখেছেন ঈশান। দিওয়ালি আর বড়দিনে সন্তানের ছবি শেয়ার করেছিলেন নুসরাত জাহান।

Screenshot 42

মধুবনী গোস্বামী: চলতি বছরের এপ্রিল মাসে সন্তানের জন্ম দিয়েছেন টেলিভিশন তারকা মধুবনী গোস্বামী। ছেলের নাম রেখেছেন কেশব। তিনি আর তার স্বামী রাজা গোস্বামী টেলিভিশনের হিট জুটি। ছেলে হওয়ার পর টেলিভিশনের কাজ থেকে বিরতি নিয়েছেন মধুবনী। মাঝেমধ্যেই তিনি ছেলের সঙ্গে ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

download 1

শ্রেয়া ঘোষাল: মে মাসে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া ঘোষাল। সেই খবর নিজেই ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের ছেলের নাম রেখেছেন দেব্যান মুখোপাধ্যায়। ছেলের 6 মাস হওয়ার পর তার সঙ্গে একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছিলেন, ‘আলাপ করিয়ে দিই, দেব্যান মুখোপাধ্যায়ের সঙ্গে। 22মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। ও জন্মনোর পর ওকে প্রথমবার দেখে একটা অদ্ভুত অনুভূতি হয়েছিল। এটা কেবল একজন মা-বাবাই সন্তানের জন্য অনুভব করতে পারে। এখনও এটা স্বপ্নের মত মনে হয়। শিলাদিত্য আর আমি আমাদের জীবনের সেরা উপহারটা পেয়েছি।’

download 2

শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়: টলিউডের অত্যন্ত পরিচিত মুখ শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়ও মা হয়েছেন চলতি বছরে। বড়দিনে ছেলের সঙ্গে ছবি ও শেয়ার করেছেন শ্রাবন্তী।

Back to top button