Tollywood

জি বাংলার পর স্টার জলসা!সামনের রবিবার শেষ হচ্ছে মোহর? ফেসবুক জুড়ে মোহর ভক্তদের মনখারাপি পোস্ট!

গতকাল এরকম একটা খবর ফেসবুকে ছড়িয়ে ছিল যে অপরাজিতা অপুর পর এবার বন্ধ হতে চলেছে কড়িখেলা এবং যমুনা ঢাকি। অনেকের মতে কড়ি খেলা হয়তো বন্ধ হবে না কিন্তু যমুনা ঢাকি বন্ধ হয়ে যেতে পারে। এই নিয়ে কাল থেকে অনেক কাটাছেঁড়া চলছে, আসল সত্যিটা কিছুদিন পরেই জানা যাবে।

এবার এর মাঝেই স্টার জলসার একটি সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর আসলো। সূত্র মারফত পাওয়া খবরে জানা যাচ্ছে আগামী রবিবার অর্থাৎ তেসরা এপ্রিল শেষ হচ্ছে সকলের ভীষণ প্রিয় সিরিয়াল মোহর। অর্থাৎ এরপর থেকে আর শঙ্খ স্যার আর মোহরের রসায়ন আমরা দেখতে পাবো না। ইতিমধ্যেই নাকি শেষ হয়ে গেছে এই সিরিয়ালের শুটিং।

এরকম একটি খাব আজ সকাল থেকে ঘুরে বেড়াচ্ছে মোহরের বিভিন্ন ফেসবুক ফ্যান গ্রুপে। অনেকে দাবি করেছেন যে মোহর শেষ হয়ে যাচ্ছে এ কথা নিজের মুখে নাকি বলেছেন মোহরের চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী যদিও টলিগসিপের পক্ষ থেকে এরকম খবর আমাদের জানা নেই‌।

তবে ফ্যান ক্লাবের বিভিন্ন মানুষেরা এই নিয়ে ইতিমধ্যেই পোস্ট শুরু করে দিয়েছেন। আজ থেকে তিন বছর আগে মোহর শুরু হয়েছিল স্টার জলসার পর্দায়। টিআরপি কম থাকার কারণে গত বছরের 5 এপ্রিল মোহর কে দুপুরে স্লটে নিয়ে আসা হয়। তবুও এই সিরিয়াল বর্তমানে তার জনপ্রিয়তা এবং প্রাসঙ্গিকতা দুইই হারিয়েছিল।

এজন্য অনেকেই আশা করেছিলেন যে মোহর সম্ভবত শীঘ্রই বন্ধ হতে চলেছে। নিজের অ্যারেঞ্জ ম্যারেজ থেকে পালিয়ে শহরে চলে এসেছিল মোহর পড়াশোনা করবে বলে। সেখানে কলেজ কর্তৃপক্ষ তাঁকে ভর্তি নিতে চায় না আর সেই সময়ই এন্ট্রি হয় শঙ্খ স্যারের। এরপর শঙ্খ আর মোহরের ভালোবাসা অন্যদিকে রূপ নেয়, গল্পে আসতে থাকে একের পর এক নারী। দিনদিন একঘেয়ে হয়ে যায় সিরিয়ালটি।

যদিও এই সিরিয়ালের কিছু নির্দিষ্ট ফ্যানবেস আছে এবং তারা এই উড়ো খবরে যথেষ্ট দুঃখিত এবং মোহর দেখার স্মৃতি তারা ফেসবুকে পোস্ট করছেন। প্রতীক সেন এবং সোনামণি সাহার এ সিরিয়াল আগামী রবিবার শেষ হবে কিনা সেটা তো সেইদিনই জানা যাবে। আবার এও শোনা যাচ্ছে মোহরের জায়গা নেবে গ্রামের রানি বীণাপাণি বা খেলাঘর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button