Connect with us

Tollywood

Dhulokona: কাজের মেয়ে থেকে সোজা স্টেজের গায়িকা! ধূলোকণাতে ফুলঝুরির নতুন রূপ দেখে রেগে লাল নেটিজেনরা

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো ধূলোকণা। সন্ধ্যাবেলা হওয়াতে এই সিরিয়ালে লালন এবং ফুলঝুরির জুটি দর্শকদের কাছে বেশ প্রিয়। ইতিমধ্যেই টিআরপি রেটিংয়ে ভালো জায়গা দখল করে নিয়েছে ধূলোকণা। তবে সিরিয়ালের একটি নতুন এপিসোড নিয়ে এবার শুরু হয়েছে হাসাহাসি।

সিরিয়ালের নায়ক লালন নিজেই গান লেখে এবং গায়। তার বড় হয়ে গায়ক হওয়ার স্বপ্ন। তবে উপার্জনের জন্য বাধ্য হয়ে ড্রাইভারি করতে হয় তাকে। সেই সময়ে বাড়িতে কাজের লোক হিসাবে কাজ করে ফুলঝুরি। সময়ের সঙ্গে সঙ্গে তারা একে অপরকে ভালোবেসে ফেলে।

সবার চোখ এড়িয়ে লুকিয়ে বিয়ে করার জন্য মন্দির পর্যন্ত গিয়েও সিঁদুর পরানোর ঠিক আগেই ভেঙে যায় বিয়ে।লালনের নামে মিথ্যা অপবাদ দিয়ে পুলিশ নিয়ে আসে বাড়ির মেয়ে চড়ুই। চড়ুইয়ের কথা বিশ্বাস করে নেয় ফুলঝুরি আর সম্পর্ক ভেঙে বেরিয়ে আসে।রাগের মাথায় লালনও জানায় চড়ুইকেই বিয়ে করবে সে।

এর মাঝখানে সিরিয়ালে চলে এসেছে নতুন টুইস্ট যেখানে নিজের সুপ্ত গানের প্রতিভাকে জাগিয়ে তুলছে ফুলঝুরি।এই কাজে তার শিক্ষিকা হয়েছেন সোনা দিদির মা অর্থাৎ বড় মামি। তবে এই ঘটনাটা যথেষ্ট বিরক্ত দর্শকরা।

সকলেই বলছেন যে গানটা কি হাতের মোয়া যে যখন পারবে গান গেয়ে উঠবে। ধারাবাহিকে লালনের একটাই গান শুনে শুনে সকলে বিরক্ত, সেখানে এখন ফুলঝুরির সোজা গায়িকা বনে যাওয়া তে বিশাল ক্ষেপে গেছেন নেটিজেনরা।তারা বলতে শুরু করে দিয়েছেন যে লীনা গঙ্গোপাধ্যায়ের গাঁ’জাখুরি চিত্রনাট্য আবার শুরু হয়ে গেছে লেখা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending