Connect with us

Tollywood

বদমেজাজী স্বভাবের কারণে টেকে না সম্পর্ক! প্রেমের খেলায় মেতেছেন ছোটপর্দার এই তারকা! বিস্ফোরক মন্তব্য প্রাক্তন প্রেমিকার

Published

on

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। দেখতেও বেশ ভালো। তাঁর সুদর্শন চেহারায় ফিদা অনেকেই। তবে পাশাপাশি তাঁর একটি বদনামও রয়েছে। তিনি খুব বদমেজাজী। যার কারণে কোনো সম্পর্কই তাঁর বেশি দিন টিকে না

তাঁকে নিয়ে প্রায়ই টেলিপাড়ায় গুঞ্জন শুনতে পাওয়া যায়। বিভিন্ন নায়িকাদের সঙ্গে দেখতে পাওয়া যায় তাঁকে। তাদেরই একজন ফাঁস করলেন তার গোপন তথ্য। বছরখানেক আগে যার সঙ্গে প্রেমের খেলায় মেতেছিলেন নায়ক। তিনি আজ তাঁরই বদনাম করছেন। জাত-ধর্ম এক হওয়ায় অনেকেই তাঁদের জুটি টিকে যাবে ভেবেছিল। তবে তা আর টেকেনি। সামনে আসে কমিটমেন্টের পর্যায়ে পৌঁছানোর আগেই, দুজনে ইতি টেনেছেন নিজেদের সম্পর্কে।

নায়কের মেজাজ সহ্য করতে পারলে তবেই টিকবে কোন সম্পর্ক। নায়ক নাকি ভীষণ কন্ট্রোল ফ্রিক। বললেন নায়িকা। যে একসময় তার চোখের মনি ছিলেন। স্বাধীনচেতা মেয়েদের সঙ্গে নাকি, কোনদিনই সম্পর্কে যেতে পারবেন না সেই অভিনেতা। নায়কের মন জুগিয়ে চলা খুবই মুশকিল, বলে জানালেন নায়িকা।

অপরদিকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘুরতে দেখা যায় তাঁকে। কখনো সমুদ্রের ধারে, কখনোবা অন্য কোথাও হাত ধরে প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে ঘুরতে দেখা গিয়েছে নায়ককে। তার মাঝে মাঝেই প্রেম ভাঙার গল্প শোনা যায় সংবাদমাধ্যমে। টেলিপাড়াও তার এই প্রেম ভাঙার খবরে ওয়াকিবহাল।

শোনা যায়, সমস্ত নায়িকাদের সঙ্গে চোখের ইশারায় কথা বলেন নায়ক। কোন কমিটমেন্ট-এর দিকে পা বাড়াননি তিনি। তবে ইতিমধ্যেই এক বড় সাফল্যের সিঁড়ি চড়তে চলেছেন তিনি। আপাতত সেদিকেই মনোনিবেশ করেছেন। তবে সেটার কতদিন মন দিতে পারবেন! তা জানা নেই।

Trending