সিরিয়ালের আগেই জিতের সঙ্গে সিনেমায় কাজ করে ফেলেছে ‘তোমাদের রাণী’ নায়িকা অভিকা! ছবি প্রকাশ্যে আসতেই হইচই সোশ্যাল মিডিয়ায় 

সম্প্রতি স্টার জলসার নতুন এক ধারাবাহিকের প্রথম প্রোমো প্রকাশ্যে এল। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক।

স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল।

স্টার জলসার নতুন ধারাবাহিক তোমাদের রাণী

ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি, স্টার, সান বাংলায় পাল্লা দিয়ে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক। চলতি মাসেই বেশ কিছু নতুন ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে। প্রথম শুটিং শুরু হচ্ছে সুরিন্দর ফিল্মসের ‘শ্যামা’ সিরিয়ালের, তারপর শুরু হচ্ছে টেন্ট সিনেমার নতুন সিরিয়ালের। আর তারপর শুরু হবে ক্রিস্টাল প্রোডাকশনের সিরিয়ালের। এই তিনটে নতুন সিরিয়াল আসছে স্টার জলসা চ্যানেলে।

ধারাবাহিকের কাস্টিং

আগেও জানা গিয়েছিল, একটি বড় প্রোডাকশনের হাত ধরে ফিরছেন হানি বাফনা। ওদিকে আবার এক পুরনো নায়ককে স্টার জলসায় নতুন সিরিয়াল তোমাদের রাণীতে মুখ্য চরিত্রে দেখা যাবে। অর্কপ্রভর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অভিকা মালাকারকে। তাঁকে এর আগে আর কোনো ধারাবাহিকে দেখেননি দর্শক। এর আগে এই নায়িকা অন্য কোন সিরিয়ালে অভিনয় করেনি।

কোন সিনেমায় কাজ করেছেন অভিকা?

অভিকা এবার সিরিয়ালে ফিরছেন। সামনে এসেছে ধারাবাহিকে নতুন প্রোমোও। সিরিয়ালের নায়িকা রাণীর চরিত্রে দেখা যাবে অভিকা মালাকারকে। শুনলে অবাক হবেন, অভিকা নাকি এর আগে জিতের সঙ্গে কাজ করেছেন। হ্যাঁ, জিতের সিনেমা ‘রাবন’এ দেখা মিলেছিল এই নায়িকাকে। আর সেই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল বেঁধে গেল।

কী বলছেন দর্শক?

এক দর্শক রাবন- এর নায়িকার ছবি শেয়ার করে লিখেছেন, ‘আচ্ছা, জিতের রাবণ সিনেমার নায়িকা আর তোমাদের রানী সিরিয়ালের নায়িকা একই?’ অনেকেরই মনে হচ্ছে, হয়তো দুই নায়িকা একই। কিন্তু রিসার্চে জানা গেল, ‘রাবন’- এ ছিলেন লহমা নামক একজন নায়িকা। অভিকা আর ওই অভিনেত্রীর মুখের মিল থাকলেও দুজনে একইজন নয়। এই নায়িকার নাম লহমা। এদিকে এবার অভিকাকে নতুন সিরিয়ালে নতুনভাবে দেখার জন্য অপেক্ষায় অনেকেই।
abhika malakar

Back to top button