Actress Abortion: গর্ভেই নষ্ট হয় প্রথম সন্তান! তাই দ্বিতীয় সন্তানের কথা এতদিন গোপন রেখেছিলেন হিন্দি টেলিভিশনের এই তারকা

নতুন বছরে দারুণ সুখবর অভিনেত্রী দীপিকা কক্কর-এর ভক্তদের জন্য। মা হতে চলেছেন হিন্দি টেলিভিশনের এই তারকা। ‘শ্বশুরাল সিমরকা’ খ্যাত অভিনেত্রী দীপিকা কক্কর ও অভিনেতা শোয়েব ইব্রাহিমের জন্য এ এক দারুন খুশির খবর। সম্প্রতি ইনস্টাগ্রামে যৌথ বিবৃতিতে নতুন অতিথি আসবার খবর শেয়ার করে নেন শোয়েব-দীপিকা।

২২ জানুয়ারি দীপিকাকে ট্যাগ করে শোয়েব ইনস্টাগ্রামে লেখেন, “আমাদের হৃদয় আজ খুশিতে পরিপূর্ণ। আমরা সত্যিই কৃতজ্ঞ এবং উত্তেজিত। সত্যি বলতে কী একটু চাপেও আছি। তবে আমাদের জীবনের সবচেয়ে সুন্দর পর্যায় শুরু হতে চলেছে। হ্যাঁ… আমাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছি। খুব শীঘ্রই আমরা অভিভাবক হব। আমাদের সন্তানকে আপনারা অনেক ভালোবাসা দিন, এটাই প্রার্থনা।”

দীপিকার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে তাদের এই খুশির খবর জানিয়েছেন শোয়েব। ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা ক্যামেরার দিকে পিঠ করে বসে আছেন। দীপিকার পরনে সাদা চিকনকারি ড্রেস এবং শোয়েবের পরনে সাদা শার্ট এবং নীল ডেনিম। তাঁদের মাথায় ছিল সাদা টুপি, সেই টুপিতে মম এবং ড্যাড লেখা ছিল।

উল্লেখ্য, এর আগেও মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু গত বছর ফেব্রুয়ারি মাসে গর্ভস্থ সন্তান নষ্ট হয়ে যায় তাঁর। সোয়েবই নিজে সে কথা জানান। সোয়েব বলেন, “অনেকেই হয়তো জানেন না, প্রেগন্যান্সির ছ’সপ্তাহে ওর মিসক্যারেজ হয়ে যায়’। আর সে কারণেই এবার প্রথমেই গর্ভে সন্তান আসার কথা প্রকাশ্যে আনেননি দম্পতি।

জানান যাচ্ছে, আপাতত তিন মাস পার হয়েছে। তাই এবার তারা একটু ভয় থেকে বেরিয়ে আসতে পেরেছে। তাই এখন আর গোপনীয়তা নেই। শোয়েব লেখেন, “মিথ্যে বলতে চাই না কাউকে। অনেকেই হয়তো বুঝেও ফেলেছেন এতদিনে। হ্যাঁ, দীপিকা তিন মাসের অন্তঃসত্ত্বা। একটা নতুন জীবন শুরু হল। আমরা ভেবেছিলাম আগেই সবটা জানাব। কিন্তু ডাক্তার ও বড়দের পরামর্শ মেনে তিন মাস যাওয়ার পরেই জানাচ্ছি”।

Back to top button