Tollywood

লাগাতার ধর্ষণের হুমকি, প্রাক্তন প্রেমিক ফারহানের থেকে সাহায্য চাইলেও তা পাননি বাংলা সিরিয়ালের মা লক্ষ্মী অভিনেত্রী প্রত্যুষা!

গত বছর থেকে একের পর এক ধর্ষণের হুমকি আসতে থাকে অভিনেত্রী প্রত্যুষার কাছে। ২০২০ সাল থেকেই বহু অশ্লীল ম্যাসেজও পান তিনি।

পুলিশে অভিযোগ জানালেও তিনি জানান, তারা এই নিয়ে চুপ থেকেছেন। যেখানে একজন মেয়ের সম্মান জড়িয়ে রয়েছে তা জেনেও চুপ রইল কেন পুলিশ? এমনকি প্রাক্তন বয়ফ্রেন্ডের থেকেও কোনও সাহায্যই পাননি তিনি।

অভিনেত্রী প্রত্যুষা জানান কেউ একজন তাকে বারে বারে ধর্ষণের হুমকি দিচ্ছেন। একটা নম্বর ব্লক করলে অন্য নম্বর থেকে তাকে বিরক্ত করা হচ্ছে। তার ছবি পর্ন সাইটেও ব্যবহার করছেন তিনি।

এমনকি অভিনেত্রীর ঘনিষ্ঠ বা পরিচিতদেরও সেই অশ্লীল ছবি পাঠিয়ে মানহানি করার চেষ্টায় অবিরত সেই ব্যক্তি। লাল বাজার থানায় সে নিয়ে অভিযোগও দায়ের করেছিলেন তিনি। তবে পুলিশের কাছ থেকে কোনোরকম সাহায্যই পাননি তিনি।

প্রসঙ্গত জি বাংলার ‘তবু মনে রেখো’ ধারাবাহিকে ফারহান ইমরোজ- প্রত্যুষা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। সেখান থেকেই তাদের মধ্যে প্রেমের সূত্রপাত। যদিও ২০১৮ সালে তাদের মধ্যে সম্পর্কের বিচ্ছেদ ঘটে।

প্রত্যুষা জানান, কেউ একজন ম্যাসেজ করে তাকে বলেন, ‘ফারহানকে সুযোগ দিলি, আমাকে সুযোগ দিতে কী হয়?’ আবার কখনও লিখছেন, ‘ফারহান প্রমাণ করে দিল তোর মতো মেয়েকে বিয়ে করা যায় না’।

এ প্রসঙ্গে প্রাক্তন বয়ফ্রেন্ড ফারহানের থেকেও সাহায্য চেয়েছেন প্রত্যুষা। তবে আবারও লাল বাজার থানায় অভিনেত্রী অভিযোগ জানানোর পর তারা অভিযোগ গ্রহণ করেছেন। যদিও এখনও পর্যন্ত কোনও তদন্ত শুরু করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button