Tollywood

ছোট পর্দার মিষ্টি মেয়ে ‘অলক্ষ্মীর’ বিজয়লক্ষ্মীকে মনে পড়ে? আবার সে ফিরছে ধারাবাহিকে, কোন সিরিয়ালে কাজ করবে সে?

কখনো ‘অলক্ষ্মী’, ‘রানু পেল লটারি’ আবার কখনো ‘দ্বিরাগমন’, ‘সংসার সুখের হয় রমনীর গুনে’ ধারাবাহিকে এই মিষ্টি মেয়ে তার প্রতিভার ছাপ রেখেছে। তবে টেলিভিশন জগত থেকে বেশ কিছুটা সময় দূরে ছিল অভিনেত্রী বিজয়লক্ষী চট্টোপাধ্যায়। দর্শকও তাকে মিস করেছে বৈকি। তবে এবার আবার নিজের প্রতিভার ঝলক দেখাতে ছোট পর্দায় ফিরছে সে, এমনই খবর টলি দুনিয়ায়।

জানা গিয়েছে দীর্ঘসময়ের বিরতির পর এক জনপ্রিয় চ্যানেলের কোনও এক ধারাবাহিকের একটি চরিত্র হয়ে পর্দায় ফিরছে বিজয়লক্ষ্মী। কাজ নিয়ে চূড়ান্ত কথা হয়ে গিয়েছে চ্যানেলের সঙ্গে। তবে প্রোমো শুট করা হয়নি তার। আগামী মাস থেকেই নাকি শুটিং শুরু হবে বলে জানা গেছে।

ধারাবাহিকের জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে অভিনেত্রী। এ বিষয়ে কোনো এক সংবাদমাধ্যম বিজয়লক্ষ্মীর সঙ্গে যোগাযোগ করলে সে জানায় এখনই এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চায় না সে। সবই সময় বলবে। যে কয়টি ধারাবাহিকে এখনও অবধি বিজয়লক্ষ্মী অভিনয় করেছে সবকটিতেই বিভিন্ন ধরনের চরিত্রে নিজের ছাপ ফেলে রেখে গেছে সে। তাই দর্শকও তাকে মনে রেখেছে।

প্রসঙ্গত, খুব অল্প বয়স থেকেই অভিনয় জগতে প্রবেশ করে বিজয়লক্ষ্মী। অভিনয় করার পাশাপাশি পড়াশোনাও চালিয়ে গেছে সে। হঠাৎ করে উধাও হয়ে যাওয়ায় তার অনুরাগীরা ও দর্শকরাও উদ্বিগ্ন হয়ে পড়েছিল। তবে পর্দায় আবার বিজয়লক্ষ্মীর আগমনের খবরে খুশি নেট দুনিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button